• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

এক কেজি গোল্ড প্লেটসহ সৌদি প্রবাসী আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

প্রায় ৬০ লাখ টাকা দামের এক কেজি গোল্ড প্লেটসহ এক সৌদি আরব প্রবাসীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউস। ইলেকট্রিক হট প্লেটের  মধ্যে  বিশেষ কৌশলে লুকিয়ে গোল্ড প্লেট আনতে গিয়ে ধরা পড়েছেন প্রবাসী খোরশেদ আলম।  রবিবার (১৩ সেপ্টেম্বর) সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সে হজরত শাহজালাল আন্তর্জাতিক  বিমানবন্দরে আসেন এই যাত্রী।

ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার  মো. সোলাইমান হোসেন বলেন,‘গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউসের বি. শিফট ও প্রিভেন্টিভ টিমের সদস্যরা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করেন।   গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে  বিকাল সাড়ে তিনটার দিকে জেদ্দা থেকে আগত সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের ফ্লাইটে আসা যাত্রী খোরশেদ আলমকে  চ্যালেঞ্জ করা হয়। তার সঙ্গে থাকা ব্যাগ স্ক্যানিং করলে ব্যাগের ভেতরে থাকা ইলেকট্রিক হট প্লেটের  মধ্যে  বিশেষ কৌশলে লুকায়িত অবস্থায়  একটি  গোল্ড প্লেট পাওয়া যায়, যার ওজন এক কেজি এবং আনুমানিক বাজার মূল্য প্রায় ৬০ লাখ টাকা।

দুই বছর পর দেশে আসলেও চোরাচালানে জড়িত হওয়ায় তাকে পুলিশে সোপর্দ করছে কাস্টম। আটক স্বসোনার বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান মো. সোলাইমান হোসেন ।

বরগুনার আলো