• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

এ্যাম্বুলেন্স করে মাদক পাচারের সময় ২০ হাজার পিস ইয়াবাসহ ৩ জন আটক

বরগুনার আলো

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

কক্সবাজারে অভিনব কায়দা এ্যাম্বুলেন্স করে ইয়াবা পাচারের সময় ২০ হাজার পিস ইয়াবা ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের লিংক রোড়স্থ ইউপি সদস্য কুদরত উল্লাহ সিকদারের অফিসের সামনে থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া মধ্যমপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে মো.আব্দুস শুক্কুর প্রকাশ সাইফুল (২৬), ভোলা জেলার তজুমুদ্দিন উপজেলার কোরালমারা ইউনিয়নের লামচী এলাকার মমতাজ মিয়ার ছেলে মো. সোহাগ (২৩) ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মরফলা (মোনাবর বাড়ী) এলাকার মৃত মোহাম্মদ সফির ছেলে মো. ইলিয়াছ প্রকাশ ইমন (৩০)।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ওসি মানস বড়ুয়া সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘টেকনাফ থেকে চট্টগ্রামের এ্যাম্বুলেন্সে করে ইয়াবার একটি চালান পাচারের খবরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযানে নামেন। এসময় এ্যাম্বুলেন্সটি শহরের লিংক রোড় অতিক্রম করার সময় চ্যালেঞ্জ করে তল্লাশী শুরু করে। তল্লাশী করার এক পর্যায়ে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এসময় আটক তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও চারজন ইয়াবা কারবারি জড়িত রয়েছে বলে স্বীকার করেন। তারা হলেন, উখিয়ার কুতুপালং ৭নং রোহিঙ্গা ক্যাম্পের রুস্তম আলীর ছেলে মো. কামাল প্রকাশ আক্তার কামাল (২৮), উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের হাই স্কুলের পাশের বাসিন্দা মো. আবুল বশর প্রকাশ বশর (৩২), থাইংখালী এলাকার মো. মিজান (২৭) ও কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মাহমুদুর রহমান দাছরা (৪০)। এদের সকলের পিতা অজ্ঞাত। এ ব্যাপারে সাতজনকে আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। একইভাবে এ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।

বরগুনার আলো