• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

করোনায় আক্রান্ত শিমুল, আতঙ্কে খালেদা জিয়া!

বরগুনার আলো

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস। বর্তমানে তিনি আইসোলেশনে আছেন। আর এ খবর শোনার পর থেকেই বিচলিত হয়ে পড়েছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া। 

জানা গেছে, গৃহকর্মী ফাতেমাকে খালেদা জিয়া বারবার বলছেন, শিমুলের যেহেতু হয়েছে তারও করোনা হওয়ার সম্ভাবনা বেশি। কারণ সে ‘ফিরোজা’তে নিয়মিত যাওয়া-আসা করে। তাই পরীক্ষা করার আগ পর্যন্ত তার কাছে যেন কেউই না যায়।

দায়িত্বশীল সূত্রের তথ্যমতে, গত বছরের ২৫ মার্চ সরকারের মহানুভবতায় কারামুক্তির পর থেকে রাজধানীর গুলশানের বাসভবন ‘ফিরোজা’তে অবস্থান করছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। সেখানে শুরু থেকেই তার পছন্দসই নেতাকর্মীরা দেখা-সাক্ষাৎ করছেন। শিমুল বিশ্বাসও তাদের একজন। এমতাবস্থায় তার করোনা আক্রান্ত হওয়ার খবরে আতঙ্কিত বিএনপি নেত্রী।

খালেদার পারিবারিক সূত্রে জানা গেছে, খালেদা তার গৃহকর্মী ফাতেমাকে সাফ জানিয়ে দিয়েছেন পরীক্ষা করার আগ পর্যন্ত যেন তার সংস্পর্শে যেন সে না যায়। পরিবারের বাকিদেরও একই কথা বলেছেন তিনি। কারণ তার ধারণা শিমুল বিশ্বাস যেহেতু খালেদার বাসায় প্রায়শই যাতায়াত করতেন, তাই হয়তো তিনিও করোনায় আক্রান্ত হতে পারেন।

এ বিষয়ে জানতে চাইলে শিমুল বিশ্বাস বলেন, বিগত চার দিন ধরে অসুস্থবোধ করছিলাম। কাশি আছে, তবে জ্বর নেই। শুক্রবার করোনার পজিটিভ রিপোর্ট পেয়েছি। তবে এখনই হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নিচ্ছি না। চিকিৎসকের পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেবো। আপাতত বাসায় আইসোলেশনে আছি।

এ বিষয়ে রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, নিয়ম ভঙ্গ করে খালেদা সৌজন্য সাক্ষাতের নামে রাজনৈতিক বৈঠক করেছেন। পছন্দের মানুষদের নিয়ে ঘণ্টার পর ঘণ্টা খোশগল্পও করেছেন। এখন তাহলে, করোনার ভয় কেন?

বরগুনার আলো