• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে

ক্যাসিনো বসতো ক্লাবে, রাজনৈতিক দলের অফিসে না: হানিফ

বরগুনার আলো

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ক্যাসিনো বসতো ক্লাবে, কোনো রাজনৈতিক দলের অফিসে না। রোববার (৬ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া চৌড়হাসে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র আয়োজিত ‘দক্ষ জনশক্তি সৃষ্টিতে কুষ্টিয়া টিটিসির ভূমিকা’ শীর্ষক এক মতবিনিময় সভায় তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

হানিফ বলেন, ক্যাসিনোর নামে যে জুয়ার আসর বসতো, তা শুধু ক্লাবেই বসতো। কোনো রাজনৈতিক দলের অফিসে না। এসব ক্লাবের কেন্দ্রীয় জুয়ার আসরের সাথে দলের কোনো সম্পর্ক নেই।

বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির আইনজীবীর কথার পরিপ্রেক্ষিতে মনে হয় যে তারা যে কৌশলটি বেছে নিয়েছে তাদের সেটি অপকৌশল। বিএনপির রাজনৈতিক অপকৌশলের কারণেই খালেদা জিয়া আজ কারাগারে। এর সাথে সরকারের কোনো সম্পর্ক নেই।

এ সময় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, জেলা প্রশাসক মো. আসলাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বরগুনার আলো