• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পায়রা বিদ্যুৎ কেন্দ্রের কোটি টাকা ছিনতাই, আটক ৪

বরগুনার আলো

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

বরগুনায় পায়রা বিদ্যুৎ কেন্দ্রের টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহষ্পতিবার রাতভর অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদের আটক করে আমতলী থানা পুলিশ।

আটকৃতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। এরা হলেন- নাজমুল, বেলাল ও সোহেল।

বুধবার বিকেলে শ্রমিকদের বেতন নিয়ে তাপ বিদ্যুত কেন্দ্রে যাওয়ার পথে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী কলেজ সংলগ্ন স্থানে দুর্বৃত্তরা গাড়ি ও বাঁশ ফেলে মাইক্রোবাসের গতিরোধ করে।

এসময় পেছন দিক থেকে ৫-৬টি মোটর সাইকেলে আসা ছিনতাইকারী চক্র ধারালো রামদা ও দেশীয় অস্ত্র দিয়ে মাইক্রোবাসের কাঁচ ভেঙে ভিতরে প্রবেশ করে এবং মাইক্রোবাসকে অস্ত্রের মুখে জিম্মি করে টিয়াখালী কাঁচা সড়কে নিয়ে যায়।

সেখানে নিয়ে গাড়িতে থাকা কোম্পানির হোসাইন, জুয়েল, হুমায়ূন, ঝুনু ও তানভীরকে বেধড়ক মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তানভির ও ঝুনু প্রতিরোধ করলে তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, টাকা ছিনতাইয়ের পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালানো হয়। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চারজনকে আটক করা হয়েছে। এখনো অভিযান অব্যহত রয়েছে। এ ঘটনায় জড়িত প্রত্যেককে আটক করা হবে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন পিপিএম জানান, ছিনতাইকারীদের চারজনকে আটক করা হয়েছে। বাকিদের আটক ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

বরগুনার আলো