• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

পীরগঞ্জ আ. লীগের সদস্য নির্বাচিত হলেন সজীব ওয়াজেদ জয়

বরগুনার আলো

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

রংপুরের পীরগঞ্জ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা সভাপতি, তাজিমুল ইসলাম শামীম সাধারণ সম্পাদক এবং প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা  সজীব ওয়াজেদ জয় ১নং সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সোমবার (১১ নভেম্বর) দুপুরে পীরগঞ্জ উপজেলা অডিটোরিয়াম হলে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্রে জানা গেছে, পীরগঞ্জের ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয় চলতি বছরের ২৬ সেপ্টেম্বর থেকে। উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় জাঁকজমকপূর্ণ পরিবেশে সম্পন্ন হয় ওই সম্মেলন।

উপজেলা অডিটোরিয়াম হলে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন আজিজুর রহমান রাঙ্গা। সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, আওয়ামী লীগ নেতা একেএম সায়াদত হোসেন বকুল, আনোয়ারুল ইসলাম, শাহিদুল ইসলাম পিন্টু, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান নূর মো. মণ্ডল, মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন, লতিফা শওকত ও রওশনারা ওয়াহেদ রানী।

এরপর দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়। এ সময় সভাপতি পদে অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, সাধারণ সম্পাদক পদে তাজিমুল ইসলাম শামীম এবং প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ১নং সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম পীরগঞ্জ পৌরসভার প্রথম মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন।

বরগুনার আলো