• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

পুলিশি অভিযানে তিন নারীসহ ৮ জঙ্গী আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

মেহেরপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত সংগঠন ‘আল্লাহর দল’র তিন নারী কর্মীসহ  আটজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে লিফলেট ও উগ্রপন্থি বই জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাত ৮টার দিকে উপজেলার পিরোজপুর খড়ের মাঠ থেকে তাদের আটক করা হয়।
মেহেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ কুমার ও পিরোজপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আরিফুল ইসলাম তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে খড়ের মাঠ এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে।
গ্রেফতার সদস্যরা হলেন- সদর উপজেলার বারাদী মোমিনপুর এলাকার রবিউল ইসলাম মন্ডলের রফিকুল ইসলাম (৩৫), কলাইডাঙ্গা গ্রামের মঙ্গল আলীর ছেলে শহিদুল ইসলাম ওরফে শ্যামল (২৮), রঘুনাথপুর গ্রামের হারান আলীর ছেলে রাহাবুল ইসলাম (২৮), আব্দুর রশিদের ছেলে সুজন হোসেন (২৩), লিয়াকত আলীল ছেলে জিহাদ হোসেন (৩২), রঘুনাথপুর কলোনিপাড়া এলাকার হামিদুল হকের স্ত্রী মৌসুমি খাতুন (৩২), মফিজুল ইসলামের স্ত্রী বন্না খাতুন (৩০) ও হামিদুল ইসলঅমের স্ত্রী আনজুয়ারা খাতুন (৩৭)।
এসআই পলাশ কুমার  জানান, আটক ব্যক্তিরা খড়ের মাঠ গ্রাম সংলগ্ন একটি বাড়িতে গোপন বৈঠক করছেন এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়।
আটকদের সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা বিভিন্ন তথ্য দিয়েছেন। এ বিষয়ে সদর থানায় একটি মামলা হয়েছে। বুধবার (১৯ সেপ্টেম্বর) তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান এসআই পলাশ কুমার।

বরগুনার আলো