• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রথমেই যানজট মুক্ত করার উদ্যোগ নেবেন আতিকুল

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমাদের চ্যালেঞ্জ আছে অনেক কিন্তু আপনাদের নিয়ে এই চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর ঢাকা শহর গড়ে তুলব। প্রথমেই ঢাকা শহরে যানজট মুক্ত করার উদ্যোগ নেব। বাস-মালিকদের সঙ্গে বসে বাস রুট রেশনালাইজেশনের কাজ করতে চাই।

বুধবার রাজধানীর ফার্মগেটে আল রাজী হাসপাতালের সামনে থেকে ষষ্ঠ দিনের মতো গণসংযোগে তিনি একথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আমরা মাদকের বিরুদ্ধে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলব। নৌকা প্রতীক মানে উন্নয়নের প্রতীক। উন্নয়ন চলছে, চলবে। আর এজন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে আপনাদের। ঢাকা শহরের জলাবদ্ধতা আমাদের আরেকটি চ্যালেঞ্জ। জলাবদ্ধতা নিরসনে ইতোমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছি। আশা করছি, পর্যাক্রমে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসন করতে পারব।

তিনি আরও বলেন, গত নয় মাসে যথেষ্ট অভিজ্ঞতা অর্জন করেছি। এই কঠোর অনুশীলনের ইফেক্ট আগামীতে সুন্দরভাবে প্রয়োগ করতে পারব যদি আপনারা আমাকে নৌকা মার্কায় নির্বাচিত করেন। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার শুধু উন্নয়নের গিয়ার। আশা করছি একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণ ভোট দিয়ে নৌকাকে নির্বাচিত করবেন।

আজ ফার্মগেটের আল রাজী হাসপাতালের সামনে থেকে গণসংযোগ শুরু হয়ে হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিষ্ক, কুনিপাড়া বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় গণসংযোগ চালাবেন আতিকুল ইসলাম।

গত শুক্রবার থেকে আতিকুল ইসলাম উত্তরা থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন। ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটিতে ভোটগ্রহণ হবে ইভিএমে।

 

বরগুনার আলো