• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

ফেসবুকে বঙ্গবন্ধুকে কুটুক্তি করায় জিয়া পরিষদের সভাপতি গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

রাজশাহীর বাঘা উপজেলা জিয়া পরিষদের সভাপতি বাবুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে পুলিশ তাকে গ্রেফতার করে। বাবুল ইসলাম উপজেলার চকছাতরী গ্রামের আবদুর রহমানের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, বাবুল ইসলামের ফেসবুকের আইডিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন ও মৃত্যু নিয়ে নানা কুটুক্তি এবং মাননীয় প্রধানমন্ত্রী, বিচারপতি,স্বাস্থ্যমন্ত্রী, জাতীয় ভোটার অধিকার ও স্বাধীনতার ঘোষণা নিয়ে মানহানিকর বিভিন্ন কথা লেখার অপরাধে মঙ্গলবার দুপুরে পুলিশ তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে। এ ঘটনায় দুপুরে বাঘা উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

বাবুল ইসলাম জাতীয়তাবাদি দল বিএনপির সাবেক বাঘা উপজেলা কমিটির সদস্য ও সাবেক উপজেলা যুবদলের সভাপতি এবং বর্তমান জিয়া পরিষদের বাঘা উপজেলা শাখার সভাপতি। বাবুল ইসলামের ফেসবুক আইডিতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনসহ তার মৃত্যু নিয়ে কুটুক্তিসহ আরো উল্লেখ রয়েছে ক্ষমতার পালাবদল হলে এসব নারকীয় ঘটনার জবাব দেয়া হবে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে বাবুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৮ মার্চ) সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

বরগুনার আলো