• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বার বার আসবে না- আসাদুজ্জামান নূর

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

 

 সাবেক সংস্কৃতিমন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, আমরা প্রতি বছর বঙ্গবন্ধুর জন্মদিন শিশু দিবস হিসেবে পালন করতে পারবো, কিন্তু জন্মশতবার্ষিকী উদযাপন করতে পারবো না। ১০০ বছর পর আবার এই বর্ষটি পাবো। ততোদিন আমরা থাকবো কী না নিশ্চয়তা নেই।
 


রোববার (১৫ মার্চ) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ বছরটি স্মরণীয় করে রাখতে যে যার মতো একটি করে ভালো কাজ করে জাতির পিতার প্রতি সম্মান জানাতে চাই আমরা।

সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ। সভায় বক্তব্য দেন- জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু। স্বাগত বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার।
 
পরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সাড়ে ছয় লাখ টাকা ব্যয়ে জাতির পিতার ম্যুরাল এবং মঞ্চ তৈরি কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

বরগুনার আলো