• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বঙ্গমাতার জন্মদিনে দেয়া হবে সেলাই মেশিন, টাকা ও ল্যাপটপ

বরগুনার আলো

প্রকাশিত: ৬ আগস্ট ২০২০  

করোনা পরিস্থিতির কারণে আগামী ৮ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী ডিজিটাল পদ্ধতিতে উদযাপন করা হবে। বঙ্গমাতার জন্মদিনে এবারই প্রথম ৩২০০ সেলাই মেশিন, ১৩০০ দুঃস্থ নারীকে ২৬ লাখ টাকা এবং গোপালগঞ্জের ১০০ মেধাধী শিক্ষার্থীকে ল্যাপটপ দেবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (৬ আগস্ট) তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে আগামী ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সংবাদ সম্মেলনে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে এবারই প্রথম ৩২০০ সেলাই মেশিন, ১৩০০ দুঃস্থ নারীকে ২৬ লাখ টাকা এবং গোপালগঞ্জের ১০০ মেধাধী শিক্ষার্থীকে ল্যাপটপ দেবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। ডিজিটাল পদ্ধতিতে জন্মদিন উদযাপন অনুষ্ঠানে গণভবন থেকে অনলাইনে অংশ নেবেন প্রধানমন্ত্রী। শিশু একাডেমি ও গোপালগঞ্জ থেকে অংশ নেবেন অন্যরা।

বরগুনার আলো