• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরগুনায় অযথা রাস্তায় ঘোরাফেরা করায় রোদে বসিয়ে শাস্তি

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২০  

বরগুনা প্রতিনিধি :
বরগুনায় করোনা ভাইরাস আক্রান্ত ঠেকাতে সরকারী নির্দেশনা অমান্য করে অযথা রাস্তায় ঘোরাফেরা করার অপরাধে পুলিশ প্রশাসন শুক্রবার বেলা ১০ টায় প্রায় একশত লোককে রোদে বসিয়ে শাস্তি দিয়েছেন।

জানা গেছে, সরকার করোনা ভাইরাসে অযথা রাস্তায় ঘোরাফেরা না করার জন্য কঠোর নির্দেশনা জারি করেছেন।কিছু লোক সরকারী নির্দেশনা উপেক্ষা করে অযথা রাস্তাঘাটে বাজারে ঘোরাফেরা করেন। নিত্য দিনের মত পুলিশ টহলে বরগুনা পৌর শহরে দেখতে পায় অনেক লোক অহেতুক ঘোরাফেরা করতেছেন। এ সময় বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান মিয়া লোকজন ধরে বরগুনা কাচাবাজারের সামনের সড়কে রোদে বসিয়ে আধা ঘন্টা শাস্তি দিয়েছেন। শাস্তি ভোগকরা রাসেল বলেন, বাজারে আমার কোন কাজ ছিল না। নৌবাহিনী কি করে তা দেখতে এসেছি।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন বলেন, দেশে করোনা ভাইরাস নিয়ে সরকার লোকজনকে বাসা থেকে অযথা বের হতে নিষেধ করেছেন। সেই মর্মে পুলিশ প্রশাসন প্রতিদিন মাইকিং করে সচেতন করে যাচ্ছে। জেলা প্রশাসন প্রতিদিন মোবাইল কোর্ট দিয়ে জরিমানা করে যাচ্ছেন। তারপরও জনগণ অহেতুক কাজ বিহীন শহরে ঘোরাফেরা করতেছে। এ কারনে প্রায় একশত লোক ধরে রোদে রাস্তায় বসিয়ে শাস্তি দিয়ে বুঝিয়ে দিয়েছি অযথা ঘরের বাইরে কেহ বের হবেন না। তারাও স্বীকার করেছে তাদের ভুল হয়েছে।
 

বরগুনার আলো