• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

বরগুনায় প্রধানমন্ত্রীর উপহার ইমামদের হাতে তুলে দিলেন জেলা প্রশাসক

বরগুনার আলো

প্রকাশিত: ১ জুন ২০২০  

বরগুনা প্রতিনিধি :

বরগুনায় প্রধান মন্ত্রীর উপহার নগদ ৫ হাজার টাকা করে মসজিদের ইমামদের হাতে তুলে দিয়েছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। 

সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠিানিক ভাবে এই টাকা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক নুর হোসেন সজল, বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার, ইসমালমিক ফাউন্ডেশনের উপপরিচালক আবদুল মতিন হাওলাদার, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি  এম. মজিবুল হক কিসলু, প্রেস ক্লাবের সভাপতি সঞ্জিব দাস ও ইমামগণ।

বরগুনা ইসলামিক ফাউন্ডেশনের তথ্য মতে জানা যায়, বরগুনা জেলায় ২ হাজহার ৩৮৮ টি মসজিদের ইমামদের জন্য ১ কোটি ১৯ লাখ ৪০ হাজার টাকা বরাদ্ধ পায়। প্রতিটি মসজিদের ইমামকে ৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হবে। জেলা প্রশাসক বরগুনা পৌরসভার ১০টি মসজিদের ইমামের হাতে নগদ অর্থ তুলে দেন। এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমি প্রধানমন্ত্রীর উপহার বৃহস্পতিবার পেয়েছি। সাথে সাথে ব্যাংকের সঙ্গের যোগাযোগ করেছি। ব্যাংক খোলা না থাকায় টাকা দিতে একটু দেরী হয়েছে। প্রধানমন্ত্রীর হার্ট অনেক বড়। তিনি সব সময় এ দেশের মানুষের কথা ভাবেন।

আপনারা জানেন, গত দুই মাসে মিনিমাম আমাদের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী তিন বার কথা বলেছেন। গত পরশুদিনও প্রধানমন্ত্রীর অফিস থেকে একজন সেক্রেটারী আমাকে ফোন করে বলেছেন, আম্ফানে ক্ষতিগ্রস্থদের কতগুলো ঘর লাগবে। মাননীয় প্রধানমন্ত্রী তালতলীতে ঘর দিতে চান। প্রধানমন্ত্রীর আন্তরিকতার শেষ নেই। বরগুনা দেশের শেষের একটি জেলা হলেও প্রধানমন্ত্রী বেশী বেশী করে এ জেলাকে মনে রাখেন। তিনি বলেন, ঈদের আগে আমি ইমামদের ক্ষুদ্র ভাবে কিছু দিতে পেরেছি। ইমামদের প্রতি আমাদের শ্রদ্ধাবোধ বেশী। ইমামদের পিছনে আমরা নামাজ আদায় করি। ইমামরা যাতে অস্বাভাবিক ভাবে কস্টে না পরে সেদিক রাষ্ট্র খেয়াল রাখে। ইমামদের তিনি বলেন, ৬৬ দিন সরকার ছুটি ঘোষনা করেছে। সরকার স্বাস্থ্যবিধি মেনে অফিস খুলে দিয়েছেন। ইমামগণ মসজিদে সকলকে মাস্ক পরার পরামর্শ দিবেন। আপনাদের কথা মুসুল্লীরা নিশ্চয়ই শুনবেন।

বরগুনার আলো