• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বরগুনায় স্ত্রীর ঘরে আগুন, পুড়ে মরল মেয়ে, অতঃপর আত্মহত্যা

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

বরগুনার পাথরঘাটা উপজেলায় শাজেনূর বেগম (৩০) নামে এক নারীর শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে তার সাবেক স্বামী ও তার সহযোগীরা। শাজেনূরের ঘরে লাগানো দুর্বৃত্তদের আগুনে পুড়ে মারা গেছে তার ১০ বছর বয়সী মেয়ে সখিনা। বুধবার রাত ২টার দিকে স্ত্রীর গায়ে ও ঘরে আগুন দেওয়ার পর বৃহস্পতিবার (১৩ জুন) সকালে নিজেও আত্মহত্যা করেছেন শাজেনূর বেগমের দ্বিতীয় স্বামী (সম্প্রতি তালাক) বেলাল হোসেন।

স্থানীয় ও সাজেনূরের পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাত ২টার দিকে প্রথমে ঘরে আগুন দেওয়ার পর শাজেনূর ছুটে বাইরে এলে তার দ্বিতীয় স্বামী (সম্প্রতি তালাক) বেলাল হোসেনসহ কয়েকজন শাজেনূরের গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন।

পরে আগুন লাগানো ঘর থেকে শাজেনূরের মেয়ের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। তারা একইসঙ্গে দগ্ধ অবস্থায় শাজেনূরকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে শাজেনূরকে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার মো. জিয়া উদ্দিন বলেন, শাজেনূরের শরীরের ৮০ শতাংশেরও বেশি পুড়ে গেছে।

স্থানীয় মো. আলমসহ কয়েকজন জানান, রাত ২টার দিকে শাজেনূরের চিৎকার শুনে তারা দৌড়ে গিয়ে দেখেন তার ঘরে আগুন জ্বলছে। ১০-১৫ মিনিটের মধ্যে ঘরটি ভস্মীভূত হয়ে যায়। ওই ঘর থেকে সখিনার পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করা হয়। সখিনা শাজেনূরের প্রথম স্বামী মোহাম্মদ হাসানের মেয়ে।

দগ্ধ শাজেনূর জানিয়েছেন, তার সাবেক স্বামী বেলাল হোসেনসহ কয়েকজন তার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন। তারা তার ঘরেও আগুন দিয়েছেন, ঘরে লাগানো আগুনে তার মেয়ে পুড়ে মারা গেছে।

অন্যদিকে শাজেনূরের সাবেক স্বামী ঘাতক বেলাল হোসেন এ ঘটনার পর বৃহস্পতিবার সকালে তালতলা নামক স্থানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সিকদার।

পাথরঘাটার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বরগুনার আলো