• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাগদানের আংটি গিলে ফেললেন হবু স্ত্রী!

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

আন্তর্জাতিক ডেস্ক- ২৯ বছর বয়সী জেনা ইভানস এবং তার হবু স্বামী উচ্চ গতি সম্পন্ন এক ট্রেনে ভ্রমণ করছিলেন। এ সময় কিছু খারাপ লোক তাদের ঘিরে ফেলে। সেই সঙ্গে তাকে বাগদানের আংটিটি গিলে ফেলতে বাধ্য করে।

এমনই এক স্বপ্ন দেখে সেদিন ঘুম ভেঙে যায় যুক্তরাষ্ট্রের সান দিয়াগোর বাসিন্দা জেনার। কিন্তু তারপরই জেনা দেখতে পান সত্যি সত্যিই তার আঙুলে পরা বাগদানের হীরের আংটিটি নেই।

স্বপ্নের কথা মনে করে সঙ্গে সঙ্গে তার হবু স্বামীকে ফোন করে জেনা ঘটনাটি বিস্তারিত জানান। এরপরই ওই যুগল ছোটেন হাসপাতালে।

চিকিৎসকরা জেনার পেট এক্সরে করে পাকস্থলীতে আংটির অস্তিত্ব দেখতে পান। এরপর তারা আংটিটা অপসারন করতে জেনাকে একটা ফরম স্বাক্ষর করতে বলেন। তখন তিনি ভয়ে কাঁদতে শুরু করেন।

জেনা বলেন, ‘ আংটি সরাতে গিয়ে যদি মরে যাই এটা ভেবে অনেক কেঁদেছিলাম সেদিন’। তিনি বলেন, ‘আমি ববিকে বিয়ে করতে চেয়েছি। এ কারণে অনেকদিন ধরে বাগদানের আংটির জন্য অপেক্ষা করেছিলাম’।

শেষ পর্যন্ত অবশ্য জেনার কিছু হয়নি। চিকিৎসকরা সফলতার সঙ্গেই তার পাকস্থলীতে থাকা আংটিটি অপসারন করতে পেরেছেন।

বরগুনার আলো