• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

বেকার হলেও তিনি ‘বিসিএস ক্যাডার’, করতেন বড় সব প্রতারণা

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

কখনো বিসিএস ক্যাডার, কখনো কাস্টমস কর্মকর্তা, কখনো বা সিভিল অ্যাভিয়েশনের বড় কর্মকর্তা। অথচ তিনি একজন বেকার। আর এসব পরিচয়ে বন্দর থেকে গাড়ি, বিমানবন্দর থেকে স্বর্ণের বার এবং ইলেকট্রনিকস ডিভাইস দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা।

দুটি গাড়ি এবং আটটি পাসপোর্টসহ জাবের হোসাইন নামে ওই যুবককে আটকের পর বেরিয়ে আসছে প্রতারণার নানা তথ্য। জাবেরকে আটকের পর রাত থেকেই হালিশহর থানায় ভিড় করে প্রতারণার শিকার অসংখ্য মানুষ।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, গাড়ি দেওয়ার নাম করে প্রতারণার মাধ্যমে সাত লাখ টাকা আদায়ের পর শনিবার রাতে আরও চার লাখ টাকা নিতে এলে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে আটটি পাসপোর্ট। যুক্তরাষ্ট্রে পাঠানোর নামে তাদের কাছ থেকে টাকা নিয়েছে বলেও জানান পুলিশের কর্মকর্তা।

ওসি আরও জানান, প্রতারণার মাধ্যমে দুটি বিয়ে করলেও নানা পরিচয়ে অসংখ্য নারীর সঙ্গে সম্পর্ক বজায় রাখত জাবের। এমনকি একজনের গাড়ি আরেকজনের কাছে বিক্রি করে দেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ ধরনের দুটি গাড়িও উদ্ধার করেছে পুলিশ।  

জাবের হোসাইনের বিরুদ্ধে হালিশহর থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। অবশ্য তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ফেনী থানায় দায়েরকৃত একটি মামলা তদন্ত পর্যায়ে রয়েছে।

 

বরগুনার আলো