• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ভক্তদের ফোনের অপেক্ষায় মোশাররফ করিম

বরগুনার আলো

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। একুশ শতাব্দীর শুরুর দিকে টেলিভিশনের পর্দায় ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী হিসাবে আবির্ভূত হন তিনি। ১৯৯৯ সালে অতিথি শিরোনামের একটি নাটকে প্রথম অভিনয় করেন। এরপর থেকেই শুরু। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন এ দাপুটে অভিনেতা।

২০০৪ সালে আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত জয়যাত্রা চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন তিনি। পরবর্তীতে রূপকথার গল্প, দারুচিনি দ্বীপ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, প্রজাপতি, টেলিভিশন, জালালের গল্প, অজ্ঞাতনামা, হালদা ও সর্বশেষ  কমলা রকেট চলচ্চিত্রে অভিনয় করেছেন। 

অভিনয় জীবনে তার প্রাপ্তিও অনেক। তাইতো এই দীর্ঘ ক্যারিয়ারে মোশাররফ করিমের ভক্ত সংখ্যা ও কম নয়। ভক্তরা চান প্রিয় তারকার সঙ্গে দেখা করা কিংবা কথা বলার সুযোগ। কিন্তু এমন সুযোগ বরাবরই হয়ে ওঠে না। কিন্তু এবার আসলো সেই সুযোগ। জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে মোশাররফ করিমের কাছ থেকেই।

বৃহস্পতিবার রাত ৮টায় যেকোনো রবি ও এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেতার সঙ্গে কথা বলা যাবে। এ বিষয়ে মোশাররফ করিম বলেন, দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকবো শুধু মাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।

এদিকে মোশাররফ করিমের সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি-এয়ারটেল ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি মোশাররফ করিম।

বরগুনার আলো