• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

মশাল প্রজ্বলনে শুরু বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস

বরগুনার আলো

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মশাল প্রজ্বলনের মধ্য দিয়ে শুরু হলো নবম বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের আনুষ্ঠানিকতা। বুধবার (৩১ মার্চ) বেলা ১১টার দিকে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ মশাল প্রজ্বলন করেন। এরপর সেনাপ্রধানের গাড়ি বহর হয়ে মশালটি ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করবে।

একইদিন বিকেল ৪টায় তা তুলে দেওয়া হবে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ভবনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে। এ সময় তার সঙ্গে থাকবেন ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম ও গাজী আশরাফ হোসেন লিপু।

আগামী ১ এপ্রিল উদ্বোধনী অনুষ্ঠানে নিয়ে যাওয়া হবে মশাল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গেমস উদ্বোধনের পর থেকে গেমস শেষ হওয়ার আগ পর্যন্ত মশালটি রাখা হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামেই।

২০১৩ সালের পর আবারও শুরু হচ্ছে বাংলাদেশ গেমসেরর মেগা আসর। যেখানে অংশ নেবে প্রায় সাড়ে ৫ হাজার অ্যাথলিট।

 

বরগুনার আলো