• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মারা গেছেন ক্রাইম পেট্রল অভিনেতা শফিক আনসারি

বরগুনার আলো

প্রকাশিত: ১২ মে ২০২০  

চলে গেলেন ক্রাইম পেট্রল-খ্যাত অভিনেতা শফিক আনসারি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর।

জানা গেছে, সম্প্রতি ক্যানসারে আক্রান্ত হন শফিক আনসারি। গত কয়েক মাস ধরে এই মারণব্যাধির সঙ্গে লড়াই চলছিল তাঁর। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের সঙ্গে আচমকাই বুকে সংক্রমণ দেখা দেয় তাঁর। পরপর দুই রোগের কারণে গত রবিবার বিকেলে শেষ হয়ে যায় শফিক আনসারির পথ চলা।

প্রয়াত অভিনেতার স্ত্রী গওহর আনসারি জানান, রবিবার সকাল থেকে বেশ ভালই ছিলেন শফিক। ওইদিন বিকেল থেকে আচমকা তাঁর শরীর খারাপ হতে শুরু করে। রবিবার বিকেলে সব শেষ হয়ে যায়।

জানা যাচ্ছে, ক্যানসারে আক্রান্ত হওয়ার পর আর্য়ুবেদিক চিকিতসা করাচ্ছিলেন শফিক আনসারি। ভাল ফলও মিলছিল। আচমকাই রবিবার অসুস্থ হয়ে পড়েন তিনি। শফিক আনসারির শেষ সময়ে তাঁর পরিবার এবং ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরা পাশে ছিলেন বলেও জানান প্রয়াত অভিনেতার স্ত্রী।

শফিক আনসারির মৃত্যুতে শোক প্রকাশ করা হয় দ্য সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের তরফে। ২০০৮ সাল থেকে তিনি ওই সংস্থার সদস্য ছিলেন।

অভিনয়ের পাশাপাশি বলিউডে স্ক্রিনরাইটার্স এবং সহকারি পরিচালকের কাজও করেন শফিক আনসারি। অমিতাভ বচ্চন এবং হেমা মালিনি অভিনিত বাগবান-এর স্ক্রিনরাইটার্সদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তবে ক্রাইম পেট্রল দিয়ে সরাসরি দর্শকদের মনের কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন শফিক আনসারি। 

বরগুনার আলো