• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মেসিহীন হার দিয়ে লা লিগা শুরু বার্সার

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

চোটের কারণে খেলতে পারলেন না নিয়মিত অধিনায়ক লিওনেল মেসি। দলের সেরা তারকাকে ছাড়া চেনা ছন্দে দেখা গেল না বার্সেলোনাকে। লা লিগায় মৌসুমের প্রথম ম্যাচে আথলেতিক বিলবাওয়ের কাছে হেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

শুক্রবার রাতে বিলবাওয়ের মাঠে ১-০ গোলে হারে এরনেস্তো ভালভেরদের দল।

প্রথমার্ধে দুইবার ভাগ্যের ফেরে গোলবঞ্চিত হয় বার্সেলোনা। ৩৩তম মিনিটে প্রতিপক্ষ রক্ষণের ভুলে ডি-বক্সের ভেতরে বল পেয়ে যান লুইস সুয়ারেস। উরুগুয়ের এই ফরোয়ার্ডের কাছ থেকে নেয়া শট লাগে পোস্টে।

৩৭তম মিনিটে ডান পায়ের পেশিতে চোট পেয়ে মাঠ ছাড়েন সুয়ারেস। ৪৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ব্রাজিলের মিডফিল্ডার রাফিনিয়ার নেয়া উঁচু কোনাকুনি শট ক্রসবারে লেগে ফিরে।

দ্বিতীয়ার্ধে আক্রমণে ধার বাড়ালেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি টানা তৃতীয় লিগ শিরোপা জয়ের লক্ষ্যে থাকা বার্সেলোনা। 

৮৯তম মিনিটে দর্শনীয় এক বাই-সাইকেল কিকে ম্যাচের একমাত্র গোলটি করেন স্প্যানিশ ফরোয়ার্ড আরিস আদুরিস। পুরো ম্যাচে প্রতিপক্ষের গোলে দশটি শট নেওয়া বার্সেলোনা লক্ষ্যে রাখতে পারে কেবল একটি। ২০১৩ সালের পর এই প্রথম কাতালান দলটির বিপক্ষে লিগে জয় পেল বিলবাও।

শনিবার বাংলাদেশ সময় রাত ৯টায় সেল্তা ভিগোর মাঠে মৌসুমে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

বরগুনার আলো