• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

রাজধানীতে ফিল্মি স্টাইলে ছিনতাই (ভিডিও সহ)

বরগুনার আলো

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

৩৪ সেকেন্ডেই ছিনতাই! অনেকটা বাজ পাখির মতোই। তাও দুই দফায়। প্রকাশ্য দিবালোকে প্রথমে ছিনতাইকারীরা ছিনিয়ে নেয় ভুক্তভোগী নারীর ভ্যানিটি ব্যাগ। দ্বিতীয় দফায় শরীর তল্লাশি করে নেয়া হয় তার গলার চেইনসহ স্বর্ণালংকার। ঘটনাটি রাজধানীর উত্তরা ৫ নম্বর সেক্টরের ৩ নম্বর সড়কের।

গত শনিবার সকাল ৭টা ৫৭ মিনিট ৪৮ সেকেন্ড। রাজধানীর উত্তরা ৫ নম্বর সেক্টরের ৩ নম্বর সড়ক। শৈত প্রবাহ এবং তীব্র শীতের কারণে বেশ কিছুদিন সূর্যের দেখা না মিললেও ওইদিন রোদের দেখা পেয়েছিল রাজধানীবাসী। রিকশায় করে অন্যদিনের মতো কর্মক্ষেত্র ৩ নম্বর সেক্টরে যাচ্ছিলেন এক স্কুল শিক্ষিকা। হঠাৎ করেই পেছন থেকে আসা একটি মোটরসাইকেল রিকশার গতিরোধ করে। লাল-কালো রংয়ের পালসার ব্র্যান্ডের ওই মোটরসাইকেলকে হেলমেট পরিহিত দুইজন আরোহী। কোন কিছু বুঝে উঠার আগেই মুখ খোলা হেলমেট পরিহিত এক ব্যক্তি ছুটে আসে রিকশায় বসে থাকা ওই শিক্ষিকার দিকে। শরীরে ছুরি স্পর্শ করে ‘ছোঁ’ মেরে কেড়ে নেয় ওই শিক্ষিকার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ। নির্বাক দৃষ্টিতে অসহায়ের মতো তাকিয়ে থাকে রিকশাওয়ালা। প্রথম দফায় ভ্যানিটি ব্যাগ নিয়ে গেলেও সন্তুষ্ট হতে পারেনি ছিনতাইকারীরা। মোটরসাইকেলে উঠলেও আবার নেমে আসে ওই ছিনতাইকারী। দ্বিতীয় দফায় আবারও ছুরি ঠেকায় ওই শিক্ষিকার শরীরে। এবার হিজাব পরিহিত ওই শিক্ষিকার হিজাব সরিয়ে গলা থেকে স্বর্ণের চেইন এবং হাতে থাকা চুড়ি ছিনিয়ে নেয় অনেকটা ফিল্মি স্টাইলে। ৭ টা ৫৮ মিনিট ২২ সেকেন্ডে ৩৪ সেকেন্ডের ছিনতাই অপারেশন শেষ করে নির্বিঘ্নে পালিয়ে যায় ওই দুর্বৃত্তরা। ভয়ে কিছু সময় হাউমাউ করে কাঁদতে থাকেন ওই শিক্ষিকা। স্কুলে না গিয়ে পুণরায় বাসায় ফিরে আসেন। ওইদিনই এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষিকার পক্ষে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার স্বামী রহুল আমিন।

মঙ্গলবার রুহুল আমিন বলেন, ওই দিনের দৃশ্য আমার স্ত্রী কোনভাবেই ভুলতে পারছে না। মাঝেমাঝেই ভয়ে আঁতকে উঠছে।

মঙ্গলবার পর্যন্ত ওই ঘটনার কোন অগ্রগতি আছে কি না জানতে চাইলে উত্তরা (পশ্চিম) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র সাহা  বলেন, আমি বিষয়টি সম্পর্কে এখনো অবগত নই। তবে খোঁজ নিয়ে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

ভিডিও:

http://t.ly/BJwEX

বরগুনার আলো