• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

শেষ দিকের গোলেও হার এড়াতে পারল না ম্যানইউ

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

ম্যাচের ৮৯ মিনিটে গোল করে সমতায় ফেরে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু তাতেও শেষ রক্ষা করতে পারেনি দলটি। কিন্তু অতিরিক্ত সময়ে আবারও গোল হজম করে হেরেই মাঠ ছাড়তে হয় উলে গুনার সুলশারের দল।

ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার (২৪ আগস্ট) ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ২-১ গোলে জিতেছে ক্রিস্টাল প্যালেস। 
ম্যাচের ৩২ মিনিটে প্রথম গোল পায় ক্রিস্টাল প্যালেস। গোলটি আসে জর্ডান আইউর কাছ থেকে। বাকিটা সময় আক্রমন-পাল্টা আক্রমণ হলেও আর কেউ গোল পায়নি। এগিয়ে থেকেই বিরতিতে যায় ক্রিস্টাল প্যালেস।

দ্বিতীয়ার্ধেও নিজেদের আক্রমণভাগ শক্ত করতে পারেনি ইউনাইটেড। তবে বেশ কিছু সময় রক্ষণভাগ নিজেদের জাল আগলে রাখে। শেষের দিকে ৮৯ মিনিটে তরুণ মিডফিল্ডার ড্যানিয়েল জেমস গোল করে ইউনাইটেডকে সমতায় আনেন।

কিন্তু যোগ হওয়া সময়ের তৃতীয় মিনিটে আবারও গোল হজম করে হার নিয়েই মাঠ ছাড়তে হয় ম্যানইউকে।

তিন ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৪। সমান ৪ পয়েন্ট ক্রিস্টাল প্যালেসেরও।

বরগুনার আলো