• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি রোজার তাৎপর্য অনুধাবন করে সমাজ জীবনে প্রতিফলন ঘটানোর আহ্বান পবিত্র মাহে রমজানে বাংলাদেশসহ মুসলিম জাহানের কল্যাণ কামনা ‘নভোথিয়েটার করার জন্য খালেদা জিয়া দুটি মামলা দিয়েছিল’ কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমরা সমুদ্র সীমার অধিকার নিশ্চিত করেছি: প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আশা গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ট্রাস্টের চলমান প্রকল্পের কাজ দ্রুত সম্পন্নের নির্দেশ

সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, তারা কেন এ কথা (লুটপাট) বলছে তা ভেবে পাই না। মূলকথা হচ্ছে সরকারের এ সাফল্যে তারা উদ্ভ্রান্ত হয়ে গেছে। এজন্য উদ্ভ্রান্তের মতো প্রলাপ বকছে, এটিই হচ্ছে মূল বিষয়।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে বাংলাদেশ সম্পাদক ফোরামের সঙ্গে বৈঠকের আগে ব্রিফিংকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সরকার টিকা নিয়ে লুটপাট শুরু করেছে- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি আশা করেছিল প্রধানমন্ত্রী এ করোনা মহামারি সামাল দিতে পারবেন না। কিন্তু প্রধানমন্ত্রী অত্যন্ত দক্ষতার সঙ্গে সেটি সামাল দিয়েছেন। শুধু তা নয়, বিশ্বব্যাপী তা প্রশংসিতও হয়েছে। এ করোনার মধ্যে মাত্র ২২টি দেশে পজিটিভ জিডিপি গ্রোথ হয়েছে। এর মধ্যে বাংলাদেশ একটি। হার অনুযায়ী বাংলাদেশের অবস্থান তৃতীয়।

করোনার টিকা প্রধানমন্ত্রী যথাসময়ে আনতে পেরেছেন উল্লেখ করে তিনি বলেন, এটি অত্যন্ত সতর্কতার সঙ্গে যারা ফ্রন্টলাইন ফাইটার, তাদেরকে দেয়া হবে। এভাবেই সরকার পদক্ষেপ গ্রহণ করেছে। এখানে লুটপাট কেন দেখতে পাচ্ছে সেটা আমি জানি না। যারা সবসময় লুটপাটের কথা চিন্তা করে তারা হয়তো এ ধরনের চিন্তা করতে পারে।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এবং বাংলাদেশ সম্পাদক পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

বরগুনার আলো