• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

‘সিন্ডিকেট করে চালের দাম বাড়ালে চরম মূল্য দিতে হবে’

বরগুনার আলো

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

সিন্ডিকেট করে চালের দাম বাড়ালে ব্যবসায়ীদের চরম মূল্য দিতে হবে বলে হুঁশিয়ার করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। কোনো ব্যবসায়ী এ মহূর্তে সিন্ডিকেট করে চালের দাম বাড়ানোর চেষ্টা করলে তাকে ছাড়া দেওয়া হবে না বলেও জানান তিনি।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহার উপজেলার প্রতিবন্ধী ও অসহায় জনগণের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, কৃষক ও ভোক্তাদের সঙ্গে সমন্বয় করে চাল আমদানি নীতিমালা করেছে সরকার। যাতে কৃষকদের ন্যায্য মূল্য দেওয়ার পাশাপাশি ভোক্তরাও সুলভ মূল্যে চাল কিনতে পারেন। যেসব চালকল মালিক গত মৌসুমে সরকারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েও চাল দেননি, তাদের বিভিন্ন মেয়াদে শাস্তির আওতায় আনা হবে।

এসময় উপজেলা চেয়ারম্যান শাজাহান হোসেন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কল্যাণ চৌধুরীসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বরগুনার আলো