• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ৮ মার্চ ২০২০  

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী মাসুদ রানার (৫১) যাবজ্জীবন কারাদণ্ড, ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। রবিবার (৮ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামির উপস্থিতে এ রায় দেন।
মাসুদ শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটটোলা গ্রামের বাসিন্দা।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামের মৃত আলতাফ হোসেনের মেয়ে সায়মা খাতুন পলির সঙ্গে একই ইউনিয়নের ভাটটোলা গ্রামের মাসুদের বিয়ে হয় ১৫ বছর আগে। মাসুদ সাংসারিক জীবনে তেমন কোনও কাজকর্ম না করায় স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এরই একপর্যায়ে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর রাত প্রায় ১টা থেকে ২টার মধ্যে স্ত্রী সায়মাকে শ্বাসরোধ করে হত্যা করে মাসুদ। এ ঘটনায় নিহতের মা সেতারা বেগম ওই দিনই বাদী হয়ে মাসুদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে মাসুদকে অভিযুক্ত করে ২০১৮ সালের ২৩ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহতাব আলী। সাক্ষ-প্রমাণাদি শেষে আজ দুপুরে বিচারক এই রায় দেন।

বরগুনার আলো