• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

৯৯৯-এ কল: তরুণীর শ্লীলতাহানির অভিযোগে তরুণ আটক

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে সাতক্ষীরার পাটকেল ঘাটা অভয়তলা গ্রাম থেকে এক তরুণী শ্লীলতাহানির অভিযোগ করার পর এক তরুণকে আটক করেছে পুলিশ। বুধবার (২৩ সেপ্টেম্বর) অভয়তলা গ্রামের রুবেলকে (১৮) আটক করে সাতক্ষীরার পাটকেলঘাটা থানা পুলিশ।

ওই তরুণী বুধবার সকাল পৌণে ৯টায় ৯৯৯-এ ফোন করে জানান, তিনি সকালে পুকুরে গোসল করতে যাওয়ার সময় গ্রামের একটি ছেলে তাকে জাপটে ধরে। তিনি ভয়ে চিৎকার শুরু করলে তার স্বামী বেরিয়ে আসেন এবং তারা দুজন মিলে অভিযুক্ত ছেলেটিকে আটকে রেখেছেন।

এসময় তিনি জরুরি পুলিশি সহায়তার জন্য ৯৯৯ এর কাছে আবেদন জানান।

পরে ৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সাথে পাটকেলঘাটা থানার কর্তব্যরত কর্মকর্তার সাথে কথা বলিয়ে দেয়। খবর পেয়ে পাটকেলঘাটা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে ছুটে যায়।

পাটকেলঘাটা থানার এএসআই নিজাম জানান, ঘটনাস্থলে গিয়ে শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত রুবেলকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

বরগুনার আলো