• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

মঠবাড়িয়ায় স্থানীয় সরকার দিবস উদযাপিত

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৪  

পিরোজপুরের মঠবাড়িয়া স্থানীয় সরকার দিবস-২০২৪ যথাযোগ্য মর্যদায় উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার র‌্যালি, আলোচনা সভার আয়োজন করেন।

সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাইয়ূমের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।  র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন গুরুপ্তপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মাকল লাল দাশ মিলনায়তনে আলোচনা সভা মিলিত হয়। র‌্যালিতে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী, শিক্ষক, শিক্ষার্থী অংশ নেয়।

আলোচনা সভায় নির্বাহী অফিসার আব্দুল কাইয়ূম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশণার (ভূমি) সৈকত রায়হান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফেরদৌস ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. জিয়ারুল ইসলাম, থানা পরিদর্শক (অপারেশন) আব্দুল হালিম, ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাইয়ূম বলেন, উন্নয়নশীল রাস্ট্রের মাননীয় শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের পথে। স্থানীয় সরকার বিভাগের আওতায় মঠবাড়িয়া উপজেলায় ইতোমধ্যে ব্যাপক উন্নয়ন হয়েছে। জবাদদিহিতার মধ্য দিয়ে স্থানীয় সরকার কাজ করে যাচ্ছে। আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে স্মার্ট ও উন্নয়নশীল রাস্ট্র।

বরগুনার আলো