• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ

ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

বরগুনার আলো

প্রকাশিত: ৮ মে ২০২৪  

আগামী ২১ মে ভোলা সদর উপ‌জেলা প‌রিষ‌দের নির্বাচ‌নকে সাম‌নে রে‌খে দুই বারের সফল চেয়ারম‌্যান ও ‌বর্তমানে চেয়াম‌্যান প্রার্থী বীর মু‌ক্তি‌যোদ্ধা মোশা‌রেফ হো‌সেন আনারস প্রতী‌কের প্রচার প্রচারণা  ক‌রে‌ছেন।

প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। গণসংযোগ থেকে শুরু করে পোস্টার-ব্যানার সাঁটানো, মাইকিং এবং বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন তারা। পথসভা-উঠান বৈঠক করে দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও। একই সঙ্গে ভোটারদের কেন্দ্রে যাওয়ার আহ্বান জানানো হচ্ছে।

মঙ্গলবার বি‌কেল থে‌কে রাত ৮ টা পর্যন্ত ভোলা সদর উপ‌জেলার দ‌ক্ষিণ দিঘলদী ইউনিয়‌নের বি‌ভিন্ন হাট বাজা‌রে সাধারণ ভোটার‌দের দ্বা‌রে দ্বা‌রে কা‌ছে গিয়ে আনারস প্রতী‌কে ভোট চান তি‌নি। এছাড়াও একই সময় ভাইস চেয়ারম‌্যান প্রার্থী মো: আ‌জিজুল ইসলামও চশমা প্রতী‌কে ভোট চান ভোটার‌দের কা‌ছে।

এসময় ‌আনারস প্রতী‌কের চেয়ারম‌্যান প্রার্থী ও দুই বা‌রের সফল চেয়ারম‌্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা মোশা‌রেফ হো‌সেন ব‌লেন, দুই বার উপ‌জেলা চেয়ারম‌্যান হ‌য়ে উপ‌জেলার সকল শ্রেণির মানু‌ষে পা‌শে থে‌কে তা‌দের সেবা ক‌রে‌ছি। এবং উন্নয়ন ক‌রে‌ছি। এবারও নির্বা‌চিত হ‌লে আ‌গের অসমাপ্ত কাজ সম্পূর্ণ কর‌বো। মানু‌ষের সেবায় আ‌গের মতই কাজ ক‌রে যা‌বো। ইউনিয়নের বিভিন্ন বাড়িত মানুষের বিশুদ্ধ পানির চাহিদা পূরন করার জন্য টিউবওয়েল স্থাপন করে দিবো। এছাড়ারও গ্রাম অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করবো। সদর উপ‌জেলা‌কে একটি  উন্নয়‌নের রোল ম‌ডে‌ল উপজেলা হিসাবে প‌রিণত কর‌বো।

এসময় তি‌নি আ‌রো ব‌লেন, সদর উপ‌জেলার মানুষ আমা‌কে ভা‌লোবা‌সে। তাই ভো‌টারদের কা‌ছে ভোট চাই‌তে গে‌লে ব‌্যাপক সারা পা‌চ্ছেন তি‌নি। আর তাই আবারও মানুষ তা‌কে সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান নির্বা‌চিত কর‌বে ব‌লে বিশ্বাস তার।

বরগুনার আলো