• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

কুরিয়ারে জাল টাকা পাঠাতে গিয়ে ধরা পড়ল কলেজছাত্র

বরগুনার আলো

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৪  

বরগুনায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে জাল টাকা পাঠাতে গিয়ে আটক হয়েছেন এক কলেজছাত্র। আটক ওই কলেজছাত্রের নাম ইমরান (২৫)। তিনি বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের খলিলুর রহমান খাঁর ছেলে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে বরগুনা সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে তাকে আটক করেন গ্রাম পুলিশ সদস্যরা। এসময় তার কাছ থেকে ৫০০ টাকার ১৪টি, ১০০ টাকার ৮টি এবং ৫০ টাকার ১৮টি জাল নোট জব্দ করা হয়। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়, দুপুরে বরগুনার সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিসে একটি পার্সেল পাঠাতে যায় ইমরান। এ সময় তার কথোপকথনে কুরিয়ার সার্ভিস কর্মীদের সন্দেহ হলে পার্সেলটি খুলে দেখেন ৯ হাজার টাকার জাল নোট। তখন ইমরান দৌড়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণের ভেতরে প্রবেশ করেন। এরপর উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থান করা গ্রাম পুলিশ সদস্যরা তাকে আটক করে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে - ইমরান জাল টাকার নোটের ব্যবসার সঙ্গে জড়িত। তাই তিনি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তার অন্য পার্টনারের কাছে টাকা পাঠাচ্ছিলেন। ইমরানের বিরুদ্ধে বরগুনা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।’

বরগুনার আলো