• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

বরগুনায় পৌঁছেছে জেলার দুইটি সংসদীয় আসনের ব্যালট

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩  

জেলায় জেলায় ব্যালট পেপার পাঠানোর প্রথম দিন বরগুনা পৌঁছেছে জেলার দুইটি সংসদীয় আসনের ব্যালট পেপার। সোমবার (২৫ ডিসেম্বর) মধ্যরাতে কড়া নিরাপত্তায় ঢাকার তেজগাঁও এর সিকিউরিটি প্রিন্টিং প্রেস থেকে বরগুনা পৌঁছায় ব্যালট পেপার বহনকারী গাড়িবহর। এসময় ব্যালটের সঙ্গে পাঠানো হয় পোস্টাল ব্যালট পেপার এবং পোস্টাল ব্যালট পেপারের সঙ্গে সম্পর্কিত ফরম এবং স্ট্যাম্প-প্যাড।

ঢাকার তেজগাঁও এর সিকিউরিটি প্রিন্টিং প্রেস থেকে ব্যালট পেপারসহ অন্যান্য নির্বাচনী সরঞ্জাম আনতে বরগুনা থেকে ঢাকা যান জেলা প্রশাসনের রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা এবং জেলা নির্বাচন অফিসের সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা মো. শহিদুল ইসলাম। ঢাকা থেকে ব্যালট পেপারসহ অন্যান্য সরঞ্জাম নিয়ে আসার সময় তাদের নিরাপত্তা দেয় পুলিশ।

সংশ্লিষ্টরা জানান, সোমবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে তারা ঢাকা থেকে বরগুনা যাত্রা শুরু করেন। এরপর রাত পৌনে ১২টার দিকে বরগুনা পৌঁছান। বরগুনায় ব্যালট রাখা হয়েছে ট্রেজারিতে। ব্যালট পেপার রাখার পর থেকে ২৪ ঘণ্টা ট্রেজারির নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করেছে পুলিশ।

এ বিষয়ে বরগুনা জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মিল্টন চাকমা বলেন, সম্পূর্ণ নিরাপদে বরগুনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ব্যালট পেপারসহ অন্যান্য নির্বাচনী সরঞ্জাম পৌঁছায়। সব সরঞ্জাম আমরা নিরাপদে রেখেছি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, ট্রেজারির নিরাপত্তায় ২৪ ঘণ্টাই পুলিশ মোতায়েন থাকে। নির্বাচনী সরঞ্জাম আসায় আমরা ট্রেজারির নিরাপত্তা আরও জোরদার করেছি।

বরগুনার আলো