• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বরগুনায় পৌঁছেছে জেলার দুইটি সংসদীয় আসনের ব্যালট

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩  

জেলায় জেলায় ব্যালট পেপার পাঠানোর প্রথম দিন বরগুনা পৌঁছেছে জেলার দুইটি সংসদীয় আসনের ব্যালট পেপার। সোমবার (২৫ ডিসেম্বর) মধ্যরাতে কড়া নিরাপত্তায় ঢাকার তেজগাঁও এর সিকিউরিটি প্রিন্টিং প্রেস থেকে বরগুনা পৌঁছায় ব্যালট পেপার বহনকারী গাড়িবহর। এসময় ব্যালটের সঙ্গে পাঠানো হয় পোস্টাল ব্যালট পেপার এবং পোস্টাল ব্যালট পেপারের সঙ্গে সম্পর্কিত ফরম এবং স্ট্যাম্প-প্যাড।

ঢাকার তেজগাঁও এর সিকিউরিটি প্রিন্টিং প্রেস থেকে ব্যালট পেপারসহ অন্যান্য নির্বাচনী সরঞ্জাম আনতে বরগুনা থেকে ঢাকা যান জেলা প্রশাসনের রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা এবং জেলা নির্বাচন অফিসের সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা মো. শহিদুল ইসলাম। ঢাকা থেকে ব্যালট পেপারসহ অন্যান্য সরঞ্জাম নিয়ে আসার সময় তাদের নিরাপত্তা দেয় পুলিশ।

সংশ্লিষ্টরা জানান, সোমবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে তারা ঢাকা থেকে বরগুনা যাত্রা শুরু করেন। এরপর রাত পৌনে ১২টার দিকে বরগুনা পৌঁছান। বরগুনায় ব্যালট রাখা হয়েছে ট্রেজারিতে। ব্যালট পেপার রাখার পর থেকে ২৪ ঘণ্টা ট্রেজারির নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করেছে পুলিশ।

এ বিষয়ে বরগুনা জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মিল্টন চাকমা বলেন, সম্পূর্ণ নিরাপদে বরগুনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ব্যালট পেপারসহ অন্যান্য নির্বাচনী সরঞ্জাম পৌঁছায়। সব সরঞ্জাম আমরা নিরাপদে রেখেছি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, ট্রেজারির নিরাপত্তায় ২৪ ঘণ্টাই পুলিশ মোতায়েন থাকে। নির্বাচনী সরঞ্জাম আসায় আমরা ট্রেজারির নিরাপত্তা আরও জোরদার করেছি।

বরগুনার আলো