• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

খেলাধুলা মেধা বিকশিত করে: ক্রীড়া প্রতিমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল  বলেছেন, খেলাধুলা মেধাকে বিকশিত করে। তাই আমরা সারা দেশে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করতে যাচ্ছি।
কিশোরগঞ্জের ৩ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

সোমবার দুপুরে ইটনা উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও বিকেলে অষ্টগ্রাম উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

এর আগে, রোববার ১৭ সেপ্টেম্বর বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ সংলগ্ন শোলমারা এলাকায় নির্মিতব্য শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় এ ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, কিশোরগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চল থেকে খেলোয়াড়রা প্রত্যেকটি ইভেন্টে দাপটের সঙ্গে তাদের স্থান ধরে রেখেছে এবং তারা অত্যন্ত যোগ্যতার সাথে বিভিন্ন টুর্নামেন্টে সফলতার স্বাক্ষর রেখে চলেছে। এ কারণে আমরা শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করতে যাচ্ছি।

তিনি আরো বলেন, আগে শুধু জেলা পর্যায়ে অবকাঠামো ছিলো। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা উপজেলা পর্যায়ে সেটি ছড়িয়ে দিচ্ছি। যাতে করে আমাদের খেলোয়াড়রা খেলাধুলা করতে পারে এবং তাদের মেধাকে বিকশিত করতে সুযোগ পাই সেজন্য আমরা এই কাজটি করে যাচ্ছি।

বরগুনার আলো