• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

উজিরপুরে চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৪  

বরিশালের উজিরপুরে ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এঘটনায় উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মাদকবিক্রির গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের কচুয়া এলাকা থেকে ওই গ্রামের হাবিবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মিজানুর রহমান, কাংশী গ্রামের ইউপি সদস্য শিরাজ সরদারের ছেলে মাদক ব্যবসায়ী ফাহিম সরদার ও ধামুরা গ্রামের জাহাঙ্গীর হোসেন ফকিরের ছেলে মাদক ব্যবসায়ী সোহেল ফকিরকে ৫৫পিচ ইয়াবাস ডিবির এসআই আফজাল হোসেন ২৪মার্চ রাতে গ্রেফতার করেন।

এসময় তাদের ব্যবহৃত একটি মটরসাইকেলও জব্দ করা হয়েছে। এঘটনায় ডিবি’র এসআই আফজাল হোসেন বাদী হয়ে উজিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ীকে আজ সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহম্মেদ সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে। মাদকের সাথে কোন আপোষ নহে, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

বরগুনার আলো