• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করে অর্থ হাতিয়ে নেয়ায় যুবক গ্রেপ্তার

বরগুনার আলো

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করে চাকরিপ্রত্যাশীদের সঙ্গে প্রতারণা করে অর্থ হাতিয়ে নিতেন মো. তাওহীদ (২২)। বরিশাল সিটি করপোরেশন, নড়াইল আধুনিক সদর হাসপাতাল, বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের বিভিন্ন পদে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের দায়ে তাঁকে গ্রেপ্তার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ ।

অভিযুক্ত তাওহীদ ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার মৃত নায়েব আলীর ছেলে।

সোমবার কোতয়ালী থানায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আলী আশরাফ ভূঞা জানান, গত ৯ মার্চ একটি জাতীয় দৈনিক পত্রিকার লোগো ব্যবহার করে তাতে বরিশাল সিটি করপোরেশনের ছয়টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা হয়। যেখানে বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তার জাল স্বাক্ষর ব্যবহার ও সিটি কপোরেশনের পুরানো লোগো ব্যবহার করা হয়েছে। প্রতারক জব ইন বরিশাল নামে গ্রুপে বিসিসির একটি ফেসবুক আইডি ব্যবহার করে বিজ্ঞপ্তি প্রচার করে। এতে চাকরিপ্রত্যাশী অনেকেই তাঁর সঙ্গে যোগাযোগ করলে প্রতারক তাওহীদ বিকাশের মাধ্যমে তাদের কাছ থেকে টাকা নেয়। এ বিষয়ে সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা মো. আলমগীর হোসেন থানায় অভিযোগ দিলে পুলিশ গত শনিবার (৮ জুন) ময়মনসিংহ বলাশপুর এলাকায় অভিযান চালিয়ে তাওহীদকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন তাওহীদ।

গ্রেপ্তার তাওহীদের কাছ থেকে পুলিশ দুটি মোবাইল ফোন, পাঁচটি সিম কার্ড জব্দ করে। তাঁর বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তার তাওহীদ এরআগেও নড়াইল আধুনিক সদর হাসপাতাল, বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের বিভিন্ন পদে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয় বলে জানিয়েছে পুলিশ।

বরগুনার আলো