• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

সিরাজগঞ্জে বিএনপির ৩৮৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

সিরাজগঞ্জের দুই উপজেলায় বিএনপির ৩৮৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১৪ জনের নামসহ অজ্ঞাত ১৫০ ও শাহজাদপুরে ২১ জনের নামসহ অজ্ঞাত ২০০ জনের বিরুদ্ধে মামলা করে আওয়ামী লীগের দুই নেতা।
বুধবার দুপুরে মামলা দুটি করা হয়। এর আগে, মঙ্গলবার রাতে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ও শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাঙচুর চালায় বিএনপি।

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তালগাছি বাসস্ট্যান্ড এলাকায় গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালান বিএনপি নেতাকর্মীরা। এ সময় ককটেল বিস্ফোরণ, একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও চেয়ার-টিভি ভাঙচুর করে পালিয়ে যান তারা। পরে ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের স্প্লিন্টার উদ্ধার করে পুলিশ।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, বুধবার দুপুরে বিএনপির ২১ জনের নামসহ অজ্ঞাত আরো ২০০ নেতাকর্মীর বিরুদ্ধে একটি মামলা করেছেন গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন নয়ন। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন চন্দ্র দাস বলেন, সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে হামলা-ভাঙচুরের ঘটনায় বিএনপির ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৫০ জনের নামে মামলা করেন ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন।

বরগুনার আলো