• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১১ রজব ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

ফুটন্ত পানিতে স্বামীর ‘বিশেষ’ অঙ্গ ঝলসে দিলেন স্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩  

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিবাহ বিচ্ছেদের জেরে ফুটন্ত গরম পানি দিয়ে মনিরুল ইসলাম রঞ্জু নামে এক যুবকের ‘বিশেষ অঙ্গ’ ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে সাবেক স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় সেবা ৯৯৯- এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. ওয়াহাব।
এর আগে সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি মৌচাক মাদরাসা রোড এলাকাস্থ বায়তুল বারাকা টাওয়ারের সপ্তম তলার একটি ফ্লাটে এ ঘটনা ঘটে। মনিরুল ইসলাম রঞ্জু সোনারগাঁ উপজেলার বাংলা বাজার এলাকার কবির হোসেনের ছেলে।

আটককৃতরা হলেন- ময়মনসিংহ জেলার গফরগাঁও থানা এলাকার আমিনুল ইসলামের মেয়ে রিয়া এবং সোনারগাঁ থানার বারদী এলাকার নুর ইসলামের মেয়ে তানিয়া ওরফে রিপা।

ভুক্তভোগী মনিরুল ইসলাম রঞ্জু বলেন, দুই বছর আগে প্রেম করে রিয়াকে বিয়ে করেন রঞ্জু। কিন্তু বিয়ে হওয়ার পরও সে অন্য পুরুষদের সঙ্গে মেলামেশা করায় গত ৬ মাস আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এর আগে তার দুইটা বিয়ে হয়েছে। তার ওপর প্রতিশোধ নেয়ার জন্য পূর্বপরিকল্পিতভাবে অন্য মেয়ের ফেসবুক আইডি দিয়ে তাকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান। কিছুদিন ওই ফেসবুক আইডির মেয়ের সঙ্গে চ্যাটিং করার পর তাকে তার বাসায় আসতে বলে।

ওই সূত্র ধরে সোমবার সন্ধ্যায় তাকে মৌচাক এলাকায় আসতে বলে। তিনি মৌচাক এলাকায় দুই ঘণ্টা অপেক্ষা করার পর রাত ৯টার দিকে তানিয়া ওরফে রিপা তাকে বাসায় নিয়ে আসে। বাসায় এসে তৃষা এবং জাহিদ নামে আরও দুইজনকে বাসায় দেখতে পান রঞ্জু। পরে তারা তাকে নানারকম ফল দিয়ে আপ্যায়ন করে। পাশাপাশি তাকে গরম দুধ খেতে দেয়। দুধ খাওয়ার পরই তিনি অচেতন হয়ে যান।

এরমধ্যে তারা গরম ফুটন্ত পানি দিয়ে তার গোপন অঙ্গ ঝলসে দেয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে তানিয়া তাকে বাসা থেকে নামিয়ে অটোরিকশায় করে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে গিয়ে সেখান থেকে কৌশলে পালিয়ে আসে। পরবর্তীতে তার জ্ঞান আসার পর ৯৯৯-এ  ফোন দেন তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান পিপিএম বার জানান, আটককৃত ওই দুই নারীকে থানা হাজতে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ববেস্থা প্রক্রিয়াধীন।

বরগুনার আলো