• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

ডাকাত সন্দেহে আটকের পর বেরিয়ে এলো অন্য কাহিনী!

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

ডাকাত সন্দেহে দুই যুবককে আটকের পর বেরিয়ে এলো অন্য কাহিনী। অসামাজিক কার্যকলাপ নিয়ে দেনদরবারের ঘটনায় অস্থানা থেকে আটক হলেন আরও তিন নারী। মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে সিলেট নগরের মিরাবাজারের আগপাড়ার মৌসুমী আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।  
 
স্থানীয়রা জানান, সিলেট সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডে অবস্থিত আগপাড়ায় মৌসুমী আবাসিক এলাকায় বিগত দিনে বেশ কয়েকটি ডাকাতি ও চুরির ঘটনা ঘটে। যে কারণে এলাকা সুরক্ষিত রাখতে রাস্তার মোড়ে মোড়ে সিসি ক্যামেরা ও ফটক তৈরি করে নৈশ প্রহরী রাখা হয়।
 
সোমবার রাতে সন্দেহজনক ৬ যুবকের পদচারণা দেখে এলাকার বাসিন্দারা ডাকাত সন্দেহে ধাওয়া করেন। এসময় ৪ যুবক পালিয়ে গেলেও ২ জনকে আটক করা হয়। খবর পেয়ে এসএমপি পুলিশের ঊর্ধ্বতন ও পদস্থ কর্মকতারা ঘটনাস্থলে ছুটে আসেন। কিন্তু যুবকদের দেখে পুলিশের সন্দেহ গড়ায় অন্যদিকে। লোকজনের দেখানো মতে তাদের অবস্থান করা ৮৫/বি বাসায় অভিযান চালিয়ে এক নারী ও দুই তরুণীকে আটক করা হয়। বাসাটিতে অসামাজিক কর্মকাণ্ডের তথ্য উপাত্ত সংগ্রহ করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে ৩ নারী ও ২ যুবককে আটক করে নিয়ে যাওয়া হয় কোতোয়ালি থানায়।
 
আটকরা হলেন-নগরের শাহী ঈদগাহ অনামিকা ১০/২ বাসার নজরুল ইসলামের ছেলে মো মুন্না আহমদ মুন্না (১৮), জৈন্তাপুর উপজেলার লক্ষীপ্রসাদ এলাকার আব্দুল করিম. নারী খদ্দের রাবিয়া বেগম (৩১) রাজু বেগম, সুলতানা বেগম।  
 
সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ৪ তলা ওই বাসাটির একটি ফ্ল্যাট এক মাস আগে ভাড়া নেন এক নারী। তিনি তরুণীদের দিয়ে পতিতাবৃত্তি করান। তাদের নিজেদের মধ্যে দেনদরবারের একপর্যায়ে ‘ডাকাত’ ‘ডাকাত’ বলে চিৎকার করলে স্থানীয়রা এসে বিষয়টি ধরতে পারেন এবং পুলিশকে খবর দিলে রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে ৩ নারী ও ২ পুরুষকে আটক করা হয়। পরে ওই বাসায় তল্লাশি চালিয়ে অসামাজিক কাজে ব্যবহৃত জিনিসপত্র পাওয়া যায়।
 
স্থানীয়রা আরও জানান, ৮৫/বি নম্বর বাসাটির মালিক দুদু মিয়া প্রবাসে থাকেন। কিশোরগঞ্জের এক ব্যক্তি বাসাটির দেখাশোনা করেন। এ বাসার চতুর্থ তলার ইউনিট এক মাস আগে এক নারী ভাড়া নেন। ভাড়া নেওয়ার সময় তার স্বামী প্রবাসে আছেন বলে জানান। ওই নারী এ বাসায় ভাড়া আসার পরই তার ঘরে দিন-রাতের বিভিন্ন সময় পুরুষদের আনাগোনা দেখে বাসাটির অন্যান্য ভাড়াটিয়া কেয়ারটেকারের কাছে অভিযোগ করলেও তিনি এতে কর্ণপাত করেননি।
 
স্থানীয়দের অভিযোগ- ওই বাসার কেয়ারটেকার এই অনৈতিক কাজের সঙ্গে জড়িত। তাকেও গ্রেফতারের দাবি জানান।

বরগুনার আলো