• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১১ রজব ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

ডাকাত সন্দেহে আটকের পর বেরিয়ে এলো অন্য কাহিনী!

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

ডাকাত সন্দেহে দুই যুবককে আটকের পর বেরিয়ে এলো অন্য কাহিনী। অসামাজিক কার্যকলাপ নিয়ে দেনদরবারের ঘটনায় অস্থানা থেকে আটক হলেন আরও তিন নারী। মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে সিলেট নগরের মিরাবাজারের আগপাড়ার মৌসুমী আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।  
 
স্থানীয়রা জানান, সিলেট সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডে অবস্থিত আগপাড়ায় মৌসুমী আবাসিক এলাকায় বিগত দিনে বেশ কয়েকটি ডাকাতি ও চুরির ঘটনা ঘটে। যে কারণে এলাকা সুরক্ষিত রাখতে রাস্তার মোড়ে মোড়ে সিসি ক্যামেরা ও ফটক তৈরি করে নৈশ প্রহরী রাখা হয়।
 
সোমবার রাতে সন্দেহজনক ৬ যুবকের পদচারণা দেখে এলাকার বাসিন্দারা ডাকাত সন্দেহে ধাওয়া করেন। এসময় ৪ যুবক পালিয়ে গেলেও ২ জনকে আটক করা হয়। খবর পেয়ে এসএমপি পুলিশের ঊর্ধ্বতন ও পদস্থ কর্মকতারা ঘটনাস্থলে ছুটে আসেন। কিন্তু যুবকদের দেখে পুলিশের সন্দেহ গড়ায় অন্যদিকে। লোকজনের দেখানো মতে তাদের অবস্থান করা ৮৫/বি বাসায় অভিযান চালিয়ে এক নারী ও দুই তরুণীকে আটক করা হয়। বাসাটিতে অসামাজিক কর্মকাণ্ডের তথ্য উপাত্ত সংগ্রহ করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে ৩ নারী ও ২ যুবককে আটক করে নিয়ে যাওয়া হয় কোতোয়ালি থানায়।
 
আটকরা হলেন-নগরের শাহী ঈদগাহ অনামিকা ১০/২ বাসার নজরুল ইসলামের ছেলে মো মুন্না আহমদ মুন্না (১৮), জৈন্তাপুর উপজেলার লক্ষীপ্রসাদ এলাকার আব্দুল করিম. নারী খদ্দের রাবিয়া বেগম (৩১) রাজু বেগম, সুলতানা বেগম।  
 
সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ৪ তলা ওই বাসাটির একটি ফ্ল্যাট এক মাস আগে ভাড়া নেন এক নারী। তিনি তরুণীদের দিয়ে পতিতাবৃত্তি করান। তাদের নিজেদের মধ্যে দেনদরবারের একপর্যায়ে ‘ডাকাত’ ‘ডাকাত’ বলে চিৎকার করলে স্থানীয়রা এসে বিষয়টি ধরতে পারেন এবং পুলিশকে খবর দিলে রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে ৩ নারী ও ২ পুরুষকে আটক করা হয়। পরে ওই বাসায় তল্লাশি চালিয়ে অসামাজিক কাজে ব্যবহৃত জিনিসপত্র পাওয়া যায়।
 
স্থানীয়রা আরও জানান, ৮৫/বি নম্বর বাসাটির মালিক দুদু মিয়া প্রবাসে থাকেন। কিশোরগঞ্জের এক ব্যক্তি বাসাটির দেখাশোনা করেন। এ বাসার চতুর্থ তলার ইউনিট এক মাস আগে এক নারী ভাড়া নেন। ভাড়া নেওয়ার সময় তার স্বামী প্রবাসে আছেন বলে জানান। ওই নারী এ বাসায় ভাড়া আসার পরই তার ঘরে দিন-রাতের বিভিন্ন সময় পুরুষদের আনাগোনা দেখে বাসাটির অন্যান্য ভাড়াটিয়া কেয়ারটেকারের কাছে অভিযোগ করলেও তিনি এতে কর্ণপাত করেননি।
 
স্থানীয়দের অভিযোগ- ওই বাসার কেয়ারটেকার এই অনৈতিক কাজের সঙ্গে জড়িত। তাকেও গ্রেফতারের দাবি জানান।

বরগুনার আলো