• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ ৩ চোর আটক

বরগুনার আলো

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের (বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্ট) তামার তারসহ চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছে আনসার ব্যাটালিয়নের সদস্যরা।

বুধবার (১ ফেব্রুয়ারি) গভীর রাতে কেন্দ্রের প্রধান ফটক থেকে এই চোরদের আটক করা হয়। এ সময় আটকদের থেকে ৯ কেজিরও বেশি তামার তার উদ্ধার করা হয়।  

এ নিয়ে ১০ মাসে ৫২টি অভিযানে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া ৫৮ লাখ ৬ হাজার ৩০০ টাকার চোরাই মালামাল উদ্ধার ও ৩৮ জন চোরাকারবারিকে আটক করে পুলিশে সোপর্দ করেন আনসার সদস্যরা।

আটকরা হলেন- খুলনা শহরের জিরোপয়েন্ট এলাকার আবু সোলেমান আকোনের ছেলে মামুন আকোন (২৩), নাঈম শেখের ছেলে বিল্লাল শেখ (২০) এবং বাগেরহাটের রামপাল উপজেলা সদরের ইমন শেখের ছেলে ইমরান শেখ (২১)।

আনসার ব্যাটালিয়ন-৩ এর অধিনায়ক চন্দন দেবনাথ বলেন, আটক চোরদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মালামালসহ চোরদের থানায় সোপর্দ করা হবে।

বরগুনার আলো