• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

জুয়ার সাইট খুলে কোটি টাকা লেনদেন, গ্রেফতার ৮

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

অনলাইন জুয়ার সাইট খুলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আটজনকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। পুলিশ বলছে, গ্রেফতাররা জুয়া খেলার মাধ্যমে সাধারণ মানুষকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারণা করে আসছিলেন। তারা মোবাইল ব্যাংকিং ব্যবহার করে টাকা লেনদেন করতেন। এভাবে কয়েক কোটি টাকা লেনদেন করেছে এই চক্রটি।

গ্রেফতাররা হলেন মো. রকিবুল হাসান মিলন (৩৯), মো. সিরাজদৌলা ওরফে বাবু (৪০), মো. সুমন (৪৪), মো. ডলার (৪০), মো. আশরাফুল (৩৮), মো. শহিদুল ইসলাম (৪৫), মো. সুমন (৪২) ও জ্যোতি কুমার দেব (২৪)। তাদের কাছ থেকে অনলাইনে জুয়া পরিচালনার জন্য ব্যবহৃত নয়টি মোবাইল এবং নগদ ১০ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া গ্রেফতারদের বিরুদ্ধে মামলা হয়েছে।

পুলিশ জানায়, এই চক্রটি বেশ কিছুদিন ধরে বিট ৩৬৫, বিটবাজ ৩৬৫, ড্রিমজ৪৪৪.কম, স্কাই ফেয়ার২৪৭, মাস্তি২৪৭ নামক জুয়ার সাইট পরিচালনা করে আসছিল। এসব সাইট ও অ্যাপের মাধ্যমে প্রতারণা করতেন চক্রের সদস্যরা।

বুধবার (২৪ মে) এই তথ্য জানান অ্যান্টি টেরোরিজম ইউনিটের (এটিইউ) পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান।

তিনি জানান, এটিইউ’র একটি দল সোমবার (২৩ এপ্রিল) বিশেষ অভিযান চালিয়ে রাজশাহীর বোয়ালিয়া থানা এলাকা থেকে মো. রকিবুল হাসান মিলন এবং মো. সিরাজদৌলা ওরফে বাবুকে গ্রেফতার করে। এরপর তাদের দেওয়া তথ্যে বাকিদের গ্রেফতার করা হয়।

এটিইউ’র পুলিশ সুপার জানান, গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে একটি সংঘবদ্ধ চক্র হিসেবে অনলাইনে জুয়ার সাইট এবং অ্যাপ ব্যবহার করে নগদ, বিকাশ ও রকেটের মাধ্যমে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছিল। এভাবে তারা ই-ট্রানজেকশনের মাধ্যমে কয়েক কোটি টাকা লেনদেন করেছে।

বরগুনার আলো