• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

সালমান-করণের ‘মুখ দেখাদেখি বন্ধ’, হঠাৎ কী হলো?

বরগুনার আলো

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৪  

বলিউডের জনপ্রিয় প্রযোজক করণ জোহরের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না ভাইজান সালমান খানের। শুধু তাই হয়— সালমান-করণের মুখ দেখাদেখিও নাকি বন্ধ! অথচ ভাইজানের সঙ্গে একসময় ভালো সম্পর্কই ছিল করণের। একটি রিয়্যালিটি টক শো-তে করণ বলেছিলেন তিনি যখন ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি শ্যুটিং করছিলেন, তখন সেখানে সেকেন্ড হিরোর রোল করতে কেউ নাকি রাজি হচ্ছিলেন না। একমাত্র সালমান তখন এগিয়ে এসেছিলেন। এরপর থেকেই দুজনের মধ্যে মধুর সম্পর্ক ছিল। এখন তাহলে কী হলো?

‘দ্য বুল’ সিনেমায় সালমান খানকেই কাস্ট করেছিলেন করণ। শোনা যাচ্ছে, এই ছবি নিয়েই নাকি যত ঝামেলা। কুছ কুছ হোতা হ্যায় ছবি মুক্তির ২৫ বছর পর একসঙ্গে কাজ করবেন বলে জানিয়েছিলেন সালমান। এই ছবি নিয়ে নাকি খুবই উত্তেজিতও ছিলেন তিনি।

মাঝে এই ছবি নিয়ে নানা আপডেটও আসছিল। ছবিটির জন্য কঠোর পরিশ্রমও করে সালমান নাকি তার নতুন লুক তৈরি করছিলেন। তারপরই হঠাৎ ছন্দপতন।

টিনসেল টাউনে কান পাতলে শোনা যাবে, করণ ঘনিষ্ঠরা বলছেন সালমানকে কাস্ট করার পর থেকেই নাকি রাতের ঘুম উড়ে গিয়েছিল করণের। কারণ সালমান প্রথমেই এত টাকা পারিশ্রমিক হেঁকেছিলেন যে চোখ কপালে উঠেছিল করণের। সালমানের জন্য ছবির বাজেট নষ্ট হয়ে যাচ্ছে এমনও শোনা গিয়েছিল।

শোনা যাচ্ছে, অধিক পারিশ্রমিক দিয়ে ভাইজানকে রাখতে গিয়ে ছবির শ্যুটিংয়ের কাজ নাকি পিছিয়ে দিচ্ছিলেন করণ। এই নিয়ে দুজনের খিটিমিটি লাগছিল। এমনিতেও ভাইজান মুডি। করণকে নাকি যখন তখন ফোন করে ছবির নানা বিষয় বদলাতে বলছিলেন তিনি। ছবির পরিচালক বিষ্ণুবর্ধনকে ফোন করেও নাকি নানা কৈফিয়ত চাইছিলেন। দুএকবার মেজাজও দেখিয়েছিলেন।

সালমানের এত মেজাজ পোষাচ্ছিল না করণের। তাই ঝামেলা নাকি বেড়েই চলেছিল। শেষ পর্যন্ত শোনা গেছে, ‘দ্য বুল’ ছবি ছেড়েই নাকি বেরিয়ে গেছেন সালমান। সাজিদ নাদিয়াদওয়ালা ও এআর মুরুগাদোসের সঙ্গে নতুন একটি ছবির চুক্তি হয়েছে তার। সেই ছবি নিয়েই নাকি এখন ব্যস্ত ভাইজান।

যদিও করণ জোহর বা সালমান খান—দুজনেই এই বিষয়টি নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি।

বরগুনার আলো