• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

বড়পর্দায় মুক্তি পাচ্ছে সালমানের আগামী সিনেমার ট্রেলার

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

বলিউড ভাইজান খ্যাত সালমান খান আজ (২৩ জানুয়ারি) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ ঘোষণা দিয়েছেন। এ ঘোষণায় তিনি জানান ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার টিজার মুক্তির তারিখ।

সালমান খানের আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার মুক্তি পাবে ২৫ জানুয়ারি। অনুরাগীদের জন্য এই টিজার বড়পর্দায় নিয়ে আসবেন। এরপর সেই প্রোমো দেখতে পাওয়া যাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

সালমান খান নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘কিসি কা ভাই কিসি কি জান টিজার এবার দেখুন বড়পর্দায় ২৫ জানুয়ারি’।

এই সিনেমার টিজার দেখতে পাওয়া যাবে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা চলাকালীন। শাহরুখ খানের কামব্যাক সিনেমাকে নিজের আগামী সিনেমার টিজার লঞ্চের জন্য বেছে নিয়েছেন ভাইজান। ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে।

উল্লেখ্য, ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যাবে ভেঙ্কটেশ ডগ্গুবতি, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, পালক তিওয়ারি ও শেহনাজ গিলকে। এই সিনেমার হাত ধরেই পালক ও শেহনাজের বলিউডে আত্মপ্রকাশ ঘটবে। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা আসছে ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে।

বরগুনার আলো