• বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

  • || ১৪ জ্বিলকদ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে

জোরে নাক ডাকায় প্রতিবেশীকে ছুরিকাঘাতে হত্যা

বরগুনার আলো

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪  

নাক ডাকার উচ্চ শব্দে বিরক্ত হয়ে প্রতিবেশীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ক্রিস্টোফার ক্যাসি নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছেন পুলিশ।চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ড ঘটেছে যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে। খবর দ্য  ইন্ডিপেনডেন্টের।

প্রতিবেদনে বলা হয়, নিহত ব্যক্তির নাম রবার্ট ওয়ালেস (৬২)। তার বিরুদ্ধে প্রতিবেশী ক্রিস্টোফার ক্যাসি জোরে নাক ডাকার অভিযোগ করেছিলেন। এ নিয়ে দুজনের মাঝে তীব্র বাগ-বিতণ্ডা হয়। এর একপর্যায়ে ওয়ালেসকে ছুরিকাঘাতে হত্যা করেন ক্যাসি।

গত ১৫ জানুয়ারি স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পেনসিলভানিয়ার বাসিন্দা রবার্ট ওয়ালেসকে তার প্রতিবেশী ক্যাসি ছুরিকাঘাত করেছেন বলে টেলিফোনে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছুরিকাঘাতের কারণ সম্পর্কে জানতে পারেন।

ঘটনাস্থলে পৌঁছানোর পর পুলিশ কর্মকর্তারা রবার্ট ওয়ালেসকে তার বাসভবন থেকে প্রায় ৫০ ফুট দূরে রাস্তায় পড়ে থাকতে দেখেন। তার শরীরে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। তিনি যন্ত্রণায় চিৎকার করছিলেন। এ সময় তার শরীর থেকে রক্তপাত হয়। পরে দ্রুত উদ্ধার করে তাকে স্থানীয় এক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দায়ের করা মামলার যৌথ তদন্ত প্রতিবেদন প্রকাশ করেছে পেনসিলভানিয়া পুলিশ। এতে বলা হয়েছে, ওই দুই ব্যক্তির বিবাদের বিষয়ে পুলিশ আগে থেকেই অবগত ছিল। ভুক্তভোগী ব্যক্তির নাক ডাকাসহ আরও কিছু বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন ক্রিস্টোফার। দুজনের বাসভবনে যৌথ সীমানা প্রাচীর থাকলেও রবার্ট ওয়ালেসের নাক ডাকার শব্দে নিজের ঘুমে ব্যাঘাত ঘটছে বলে অভিযোগ করেন তিনি।

পুলিশ বলেছে, তর্ক-বিতর্কের দিন ওয়ালেসের বাসভবনে গিয়েছিলেন ক্রিস্টোফার। আর ওই সময় তিনি রাতের খাবার খাচ্ছিলেন। পরে বাসার জানালা থেকে পর্দা সরিয়ে ফেলেন তিনি। ঘরের বাইরে থেকে ক্যাসির সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন অভিযুক্ত। এর এক পর্যায়ে বিশাল আকারের সামরিক ধাঁচের ছুরি দিয়ে জানালা কেটে ফেলেন তিনি। পরে তাকে একাধিকবার ছুরিকাঘাত করেন তিনি।

পুলিশ ভুক্তভোগী ওয়ালেসের বাসার ভেতরে এবং বাইরে রক্ত দেখতে পায়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ক্যাসিকে গ্রেফতার করেছে পেনসিলভানিয়া পুলিশ।

বরগুনার আলো