• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
দেশকে আগের মতো ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

প্রচারণার নামে শোডাউন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে অর্থদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২৩  

বরগুনা-১ আসনে আমতলী উপজেলায় প্রচারণার নামে মোটরসাইকেল শোডাউন করায় স্বতন্ত্র প্রার্থীর এক কর্মীকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় আমতলী উপজেলার খুড়িয়ার খেয়াঘাট এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আমতলী উপজেলা ভূমি কর্মকর্তা আব্দুল্লাহ আবু জাহের।

অর্থদণ্ড পাওয়া স্বতন্ত্র প্রার্থীর ওই কর্মীর নাম মো. হারুন অর রশিদ। তিনি আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার ফোরকানের সক্রিয় কর্মী বলে জানান সংশ্লিষ্টরা।

আমতলী উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় বরগুনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার ফোরকানের কেঁচি মার্কার প্রচারণার জন্য একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন মো. হারুন অর রশিদ। এতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয়। তাই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আমতলী উপজেলা ভূমি কর্মকর্তা আব্দুল্লাহ আবু জাহের ওই সমর্থক মো. হারুন অর রশিদকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক আব্দুল্লাহ আবু জাহের বলেন, ‘আমরা নির্বাচনী আচরণবিধি বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছি। কোনো প্রার্থীকে ছাড় দিচ্ছি না। যারাই নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছেন তাদেরই আইনের আওতায় আনা হচ্ছে।’

বরগুনার আলো