• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

নৌকায় ভোট দিতে মানুষ শুরু করেছে নির্বাচনের ক্ষণ গণনা: খাদ্যমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, নৌকায় ভোট দিতে সাধারণ মানুষ নির্বাচনের ক্ষণ গণনা শুরু করেছে। গ্রাম থেকে শহর- সবখানে নির্বাচনের উৎসব শুরু হয়ে গেছে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়ে এসব কথা বলেন তিনি।

সোমবার (২০ নভেম্বর) দুপুর ১২টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম জমা দেন সাধন চন্দ্র।  

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার নৌকা মার্কায় ভোট দিতে প্রস্তুত মানুষ। এদেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়, উন্নয়ন চায়। এজন্যই শেখ হাসিনাকে আবার বিজয়ী করবে মানুষ।

সংসদীয় আসন ৪৬ ও নওগাঁ-১ আসন (সাপাহার-পোরশা-নিয়ামতপুর) থেকে পরপর তিনবার আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাধন চন্দ্র মজুমদার। এবারও একই সংসদীয় আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম নিলেন তিনি।

বরগুনার আলো