• বুধবার ২৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

  • || ২০ জ্বিলকদ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
শান্তিরক্ষা-শান্তি বিনির্মাণ প্রচেষ্টায় বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ বাংলাদেশ বিশ্ব শান্তি রক্ষায় এক অনন্য নাম : রাষ্ট্রপতি রাত ২টা পর্যন্ত নিজেই দুর্যোগ মনিটর করেছেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী আবহাওয়া স্বাভাবিক হলে ক্ষতিগ্রস্ত এলাকায় যাবেন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ অবলোকন ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমাল : ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়: প্রধানমন্ত্রী সকালেই প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নেবে রেমাল, আছড়ে পড়বে মধ্যরাতে ঘূর্ণিঝড় রেমাল : পায়রা ও মোংলা বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের নতুন ক্লাবে যোগ দেবেন নেইমার!

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২৪  

যুক্তরাষ্ট্রের এমএলএস লিগ মাতাচ্ছেন লিওনেল মেসি। লিগটির অন্য কিছু দলও ইউরোপ থেকে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারদের দলভূক্ত করার উদ্যোগ নিয়েছে। এরই মধ্যে আগামী বছর প্রথমবার এমএলএস লিগে নাম লেখাবে সান দিয়েগো এফসি। এই ক্লাবটির টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে এরই মধ্যে যোগ দিয়েছেন মেক্সিকান হুগো সানচেজ।

সান দিয়েগোর প্রথম ক্লাব অধিনায়ক হওয়ার কথা মেক্সিকান গোলরক্ষক গুইলার্মো ওচোয়া। হুগো সানচেজ এরই মধ্যে পরিকল্পনা সাজিয়ে ফেলেছেন, ব্রাজিলিয়ান তারকা নেইমারকে অন্তর্ভূক্ত করেই এমএলএস লিগে যাত্রা শুরু করবে তার দল সান দিয়েগোন এফসি।

হুগো সানচেজ সর্বশেষ ২০১২ সালে কোনো ফুটবল ক্লাব ম্যানেজ করেছিলেন। এরপর থেকে কোনো ক্লাবের সঙ্গে যুক্ত ছিলেন না। অন্যদিকে গুইলার্মো ওচোয়া রয়েছেন ইতালিয়ান ক্লাব সালেরনিতানায়। আগামী মৌসুমও তিনি এই ক্লাবে থাকবেন। এরপরই সান দিয়েগোতে তাকে যুক্ত করার আলোচনা চলছে।

নেইমারও রয়েছে সান দিয়েগোর রাডারে। গত বছর অক্টোবরে উরুগুয়ের বিপক্ষে ২০২৬ বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন নেইমার। এরপর দীর্ঘসময় তিনি রয়েছেন মাঠের বাইরে। সৌদি ক্লাব আল হিলালের সঙ্গে ২০২৫ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে তার। ধারণা করা হচ্ছে, নেইমার এরপরই হয়তো চলে আসবেন এমএলএস লিগে।

তবে নেইমারের ক্ষেত্রে আরও একটি গুঞ্জন রয়েছে, তিনি নিজের দেশ ব্রাজিলেও ফিরে যেতে পারেন। ছোটবেলার ক্লাব সান্তোসের হয়ে খেলতে দেখা যেতে পারে তাকে।

বরগুনার আলো