• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

দেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আ. লীগের বিকল্প নেই

বরগুনার আলো

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

এ দেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম। বুধবার (১ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

এ সময় ডেপুটি স্পিকার শামুসল হক টুকুর সভাপতিত্ব অধিবেশনে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে তাজুল ইসলাম বলেন, আপনারা সমালোচনা করেন, আমাদের সমালোচনা করেন, কিন্তু আপনারা এক ফোঁটা বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। মানুষকে দরিদ্র করেছেন, কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছেন। এখন উন্নয়ন বন্ধ করার জন্য, মানুষের মধ্যে হাহাকার সৃষ্টি করার জন্য তারা ক্ষমতায় আসতে চায়।

তিনি বলেন, অনেক উন্নয়ন হয়েছে, এই উন্নয়নের যাত্রা অব্যাহত থাকুক এটা আমরা চাই। আমি একজন মন্ত্রী বা এমপি হিসেবে নয়, আওয়ামী লীগার হিসেবে নয়, একজন সাধারণ নাগরিক হিসেবে আমি মনে করি এদেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুর দর্শনের কোনো বিকল্প নেই, শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায়মন্ত্রী বলেন, এখন বিএনপি এবং ওনাদের শরিকরা বুঝে ফেলেছে যে আর ক্ষমতায় যেতে পারবে না। ওনারা বলেন সরকার তাদের সভা করতে দেয় না, সভা করতে ওনাদের কে নিষেধ করেছে? নিজেরা মারামারি-পিটাপিটি করে, সমস্যা সৃষ্টি করে এরপরে সভা সমাবেশে করেছে, সব কিছু করে দেখেছে ক্ষমতায় যেতে পারবে না। এখন তত্ত্বাবধায়ক সরকার বলা বন্ধ করেছে, বন্ধ করে ওনাদের শরিকরা বলছে যে অনির্বাচিত, অসাংবিধানিক সরকার যদি দুই তিন বছর ক্ষমতায় থাকে তাহলে কোনো অসুবিধা নেই। তিনি বলেন, অসাংবিধানিক সরকার এটা চিন্তা করা কোনো সুস্থ মানুষের কাজ হতে পারে না। যারা এ কথা বলে তারা রাষ্ট্রদ্রোহিতার কাজ করে। আমি মনে করি রাষ্ট্রকে যেভাবে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে, পালন করা উচিত।

বরগুনার আলো