• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

ভেজাল শিশুখাদ্য-প্রসাধনী বিক্রি, ১২ প্রতিষ্ঠানকে জরিমানা ২৩ লাখ

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

নকল বৈদ্যুতিক তার, প্রসাধনী ও ভেজাল শিশুখাদ্য বিক্রি করায় ১২ প্রতিষ্ঠানকে গুনতে হয়েছে জরিমানা। সাভার ও কেরানীগঞ্জে অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে ২৩ লাখ ২০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৪ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।

Fraud

প্রতিষ্ঠানগুলো হলো- ম্যাডাম কসমেটিক্স লিমিটেডকে ৫০ হাজার টাকা, মেসার্স এলিগেন্সী ক্যাবল ফ্যাক্টরিকে পাঁচ লাখ টাকা, এএমএস ফুড প্রোডাক্টসকে এক লাখ টাকা, এবিটিং ফ্লেভারড সফট ড্রিকংস পাউডারকে ৫০ হাজার টাকা, রমজান ফুড প্রডাক্টসকে ২০ হাজার টাকা, ইমন কসমেটিক্সকে এক লাখ টাকা, লিপি ইঞ্জিনিয়ারিংকে পাঁচ লাখ টাকা, অলিভ বাংলাদেশ লিমিটেডকে পাঁচ লাখ টাকা, মোজাম্মেল দই ঘরকে এক লাখ টাকা, আল আলাক লিভিরাইজকে এক লাখ টাকা, আলমগীর কসমেটিক্সকে এক লাখ টাকা ও এন আর জি ক্যাবলসকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

Fraud

এছাড়া ২০ হাজার টাকার নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশুখাদ্য ও প্রসাধনী জব্দ করে সেগুলো ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম। এসময় বিএসটিআই’র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বরগুনার আলো