• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

বাসায় ডেকে সর্বস্বান্ত করতেন প্রতারক দম্পতি

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩  

জমি কেনার নামে প্রতারণার অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. আব্দুল হালিম (৪৫) ও ইয়াসমিন আক্তার (৩২)। এ দম্পতি জমি কিনবে বলে বিক্রেতাকে বাসায় ডেকে আনেন। এরপর জিম্মি করেন, মারধরের পর প্রাণনাশের হুমকি দিয়ে সবকিছু হাতিয়ে নেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ মোহসীন জানান, মিরপুর মডেল থানার পাইকপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, বিল্লাল হোসেন নামের একজনের জমি কেনার জন্য যোগাযোগ করেন আব্দুল হালিম। পরে তিনি জমি কিনবেন জানালে তাকে সিঙ্গাইর এলাকায় কৃষি জমি দেখান। জমি দেখার পর প্রতারক হালিম জানায় জমি পছন্দ হয়েছে, কিন্তু মূল ক্রেতা থাকেন ঢাকার মিরপুরে। তার সঙ্গে বসে বাকি আনুষ্ঠানিকতা সারতে হবে। এজন্য বিল্লালকে মিরপুরে যেতে বলেন হালিম।

পরে মোবাইল ফোনে একজন নারী ক্রেতার সঙ্গে কথা বলেন বিল্লাল। কিন্তু ক্রেতারূপী সেই নারী ছিলেন প্রতারক হালিমের স্ত্রী ইয়াসমিন।

মিরপুর মডেল থানার ওসি আরও বলেন, ক্রেতা ভেবে ভুক্তভোগী বিল্লাল মিরপুর ইয়াসমিনের বাসায় আসেন। সেখানে আসা মাত্রই আগে থেকে বাসায় থাকা চারজন বিল্লালকে মারধর করে বেঁধে ফেলেন। পরে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে প্রথমে সঙ্গে থাকা সাড়ে ৭ হাজার এবং পরে বাসায় ফোন দিয়ে বিকাশের মাধ্যমে আরও ৩৫ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র।

গ্রেফতার দম্পতি আরও একবার একইভাবে প্রতারণা করে গ্রেফতার হয়ে কারাভোগ করেছিলেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বরগুনার আলো