• রোববার   ০২ এপ্রিল ২০২৩ ||

  • চৈত্র ১৯ ১৪২৯

  • || ১০ রমজান ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
বৈধ মাধ্যমে দেশে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রধানমন্ত্রীর কর্মসংস্থানের নতুন নতুন ক্ষেত্র খুঁজে বের করতে হবে: প্রধানমন্ত্রী জনপ্রতি সর্বনিম্ন ফিতরা ১১৫ টাকা অটিজম বৈশিষ্ট্যসম্পন্নদের যথাযথ পুনর্বাসনে এগিয়ে আসতে হবে সঠিক পরিচর্যায় সম্পদ হিসেবে গড়ে উঠবে অটিজম বৈশিষ্ট্যসম্পন্ন শিশু বাংলাদেশ-ভিয়েতনাম অর্থনৈতিক সহযোগিতা জোরদারে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ অর্থনৈতিক স্থিতিশীলতার জন্য শেখ হাসিনার সময়োচিত সংস্কারের প্রশংসা বিএনপি ধ্বংস করে, আওয়ামী লীগ সৃষ্টি করে: প্রধানমন্ত্রী পহেলা বৈশাখ থেকে শতভাগ ভূমি উন্নয়ন কর অনলাইনে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী গণপ্রতিনিধিত্ব আদেশ (সংশোধনী), ২০২৩’এর খসড়া নীতিগতভাবে অনুমোদন ভূমি উন্নয়ন কর আদায় হবে জুলাই-জুন মেয়াদে সৌদি আরবে বাস দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক রমজানে আন্দোলনের ডাক দেয়ায় বিএনপির সমালোচনা প্রধানমন্ত্রীর বাইরে নালিশ করা, কান্নাকাটি করা বিএনপির চরিত্র: শেখ হাসিনা স্বাধীনতা দিবসের শুভেচ্ছায় বাইডেন বললেন ‘জয় বাংলা’ ‘জিয়াউর রহমান নির্বিচারে হাজার হাজার মানুষ হত্যা করেছেন’ অস্বাভাবিক সরকার ক্ষমতায় থাকলে কিছু লোকের কদর বাড়ে: প্রধানমন্ত্রী বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল পরিচালনা ও হ্যান্ডলিং করতে চায় জাপান মুক্তিযুদ্ধে আত্মত্যাগের ঋণ কখনো শোধ হবে না: প্রধানমন্ত্রী

বাসায় ডেকে সর্বস্বান্ত করতেন প্রতারক দম্পতি

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩  

জমি কেনার নামে প্রতারণার অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. আব্দুল হালিম (৪৫) ও ইয়াসমিন আক্তার (৩২)। এ দম্পতি জমি কিনবে বলে বিক্রেতাকে বাসায় ডেকে আনেন। এরপর জিম্মি করেন, মারধরের পর প্রাণনাশের হুমকি দিয়ে সবকিছু হাতিয়ে নেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ মোহসীন জানান, মিরপুর মডেল থানার পাইকপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, বিল্লাল হোসেন নামের একজনের জমি কেনার জন্য যোগাযোগ করেন আব্দুল হালিম। পরে তিনি জমি কিনবেন জানালে তাকে সিঙ্গাইর এলাকায় কৃষি জমি দেখান। জমি দেখার পর প্রতারক হালিম জানায় জমি পছন্দ হয়েছে, কিন্তু মূল ক্রেতা থাকেন ঢাকার মিরপুরে। তার সঙ্গে বসে বাকি আনুষ্ঠানিকতা সারতে হবে। এজন্য বিল্লালকে মিরপুরে যেতে বলেন হালিম।

পরে মোবাইল ফোনে একজন নারী ক্রেতার সঙ্গে কথা বলেন বিল্লাল। কিন্তু ক্রেতারূপী সেই নারী ছিলেন প্রতারক হালিমের স্ত্রী ইয়াসমিন।

মিরপুর মডেল থানার ওসি আরও বলেন, ক্রেতা ভেবে ভুক্তভোগী বিল্লাল মিরপুর ইয়াসমিনের বাসায় আসেন। সেখানে আসা মাত্রই আগে থেকে বাসায় থাকা চারজন বিল্লালকে মারধর করে বেঁধে ফেলেন। পরে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে প্রথমে সঙ্গে থাকা সাড়ে ৭ হাজার এবং পরে বাসায় ফোন দিয়ে বিকাশের মাধ্যমে আরও ৩৫ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র।

গ্রেফতার দম্পতি আরও একবার একইভাবে প্রতারণা করে গ্রেফতার হয়ে কারাভোগ করেছিলেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বরগুনার আলো