• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

কিংবদন্তি নির্মাতা বানসালিকে একাধিক শর্ত দিলেন রণবীর কাপুর!

বরগুনার আলো

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৪  

বলিউডের জীবন্ত কিংবদন্তি পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করতে চান সব অভিনয়শিল্পী। আর সে পরিচালককেই শর্ত দিয়েছেন জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। ভারতীয় সংবাদমাধ্যম হাঙ্গামার একটি প্রতিবেদন থেকে জানা যায়, বানসালি পরিচালিত ‘সাওয়ারিয়া’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ২০০৭ সালে বলিউডে পা রাখেন রণবীর কাপুর। এরপর ক্যারিয়ারের দীর্ঘ সময়ে রণবীর কাজ করেননি বানসালির সঙ্গে।

কিন্তু বানসালি একাধিকবার রণবীরের সঙ্গে কাজ করতে চেয়েছেন। কিন্তু রণবীর বানসালির সঙ্গে কাজ করতে রাজি হননি। জানা গেছে, সর্বশেষ বানসালি তার সিনেমা ‘বাইজু বাওরা’ সিনেমায় রণবীরকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সিনেমার গল্প পছন্দ না হওয়ায় বানসালিকে ফিরিয়ে দেন রণবীর।

তবে এবার ভালো গল্প তৈরি করেছেন বানসালি। সেই গল্পের স্ক্রিপ্ট দেখে বানসালির সিনেমায় অভিনয়ের সম্মতিও দিয়েছেন রণবীর। কিন্তু সম্মতি দেয়ার পাশাপাশি বানসালিকে দিয়েছেন একাধিক শর্তও।

হঠাৎ রণবীর কেন এমন শর্ত বানসালিকে দিলেন সে প্রসঙ্গে রণবীর বলেন, ‘সাওয়ারিয়া’ সিনেমায় অনিশ্চিত সময়ের জন্য কাজ করতে হয়েছিল। শুটিং সেটে পর্যাপ্ত শৃঙ্খলা আর গোপনীয়তারও অভাব ছিল। আবারও সেই বাজে পরিস্থিতিতে পড়তে চাই না। তাই বানসালিকে জানিয়েছি। তিনিও বিষয়টির পুনরাবৃত্তি হবে না বলে কথা দিয়েছেন।

নায়ক ও পরিচালকের যৌথ সম্মতিতে দীর্ঘ ১৭ বছর পর আবারও রুপালি পর্দায় দর্শক দেখতে পারবেন বানসালি-রণবীরের কাজ। এ জুটির নতুন সিনেমার নাম ‘লাভ অ্যান্ড ওয়ার’। প্রেমের গল্পে যুদ্ধের প্রেক্ষাপট নিয়ে গল্প এগিয়ে যাবে। বানসালির এ সিনেমায় রণবীর কাপুরের পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তার স্ত্রী ও অভিনেত্রী আলিয়া ভাট এবং বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের স্বামী অভিনেতা ভিকি কৌশল।

বরগুনার আলো