• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

লন্ডনের রয়্যাল আলবার্ট হলে প্রদর্শিত হলো ‘বাহুবলি’

বরগুনার আলো

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

 


ইতিহাসে এই প্রথমবার ইংরেজি ছাড়া ভিন্ন ভাষার কোনো সিনেমা লন্ডনের ঐতিহাসিক রয়্যাল আলবার্ট হলে প্রদর্শিত হলো। আর এই সম্মানজনক প্রদর্শনীটি ছিল ভারতের সর্বকালের ব্লকবাস্টার ‘বাহুবলি: দ্য বিগিনিং’ সিনেমার।

সিনেমাটির প্রদর্শন শেষে রীতিমতো দাঁড়িয়ে সংবর্ধনা জানান দর্শকরা। আর এই প্রদর্শনীতে উপস্থিত ছিলেন বাহুবলির কলা-কুশলীরাও। 

রয়্যাল আলবার্ট হল

বাহুবলির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে জানানো হয়, উদ্বোধনের পর রয়্যাল আলবার্ট হলের ১৪৮ বছরের ইতিহাসে এই প্রথম কোনো নন ইংলিশ সিনেমা প্রদর্শিত হলো। এটা সত্যিই একটি ঐতিহাসিক ঘটনা। সঙ্গে একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

দর্শকদের সংবর্ধনা গ্রহণ করেন বাহুবলির তারকারা

ভিডিওতে দেখা যায়, প্রদর্শনী শেষে মঞ্চে উপস্থিত হন বাহুবলির তারাকারা। প্রভাস, রানা দগ্গবতি, আনুশকা শেঠি, এস এস রাজামৌলি সবার সামনে এসে অভিবাদন জানান। তখন হলভর্তি দর্শক দাঁড়িয়ে সংবর্ধনা ও উচ্ছ্বাস প্রকাশ করেন। বাহুবলির কুশীলবদের জন্য এটা নিঃসন্দেহে বড় একটি সম্মানজনক অধ্যায়।

প্রদর্শনী শেষে প্রশ্নোত্তর পর্বে বাহুবলির কুশীলবরা

প্রদর্শনী শেষে একটি প্রশ্নোত্তর পর্বে কথা বলেন প্রভাস, রানা দগ্গুবতি, আনুশকা ও এসএস রাজামৌলি।

বরগুনার আলো