• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

বরগুনা-১ আসনে দুই ভোট কেন্দ্রে অগ্নিসংযোগ

বরগুনার আলো

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২৪  

বরগুনা-১ আসনের (বরগুনা সদর, আমতলী ও তালতলী) নির্বাচনী এলাকার আমতলী উপজেলায় দুটি ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৫ জানুয়ারি) মধ্যরাতে আমতলী উপজেলার আরপাঙ্গাসিয়া ইউনিয়নের বালিয়াতলী চরকগাছিয়া দাখিল মাদ্রাসা (কেন্দ্র নং ১৪৫) ও একই ইউনিয়নের আরপাঙ্গাসিয়া সরকারি বিদ্যালয়ে (কেন্দ্র নং ১৫৬) অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

বালিয়াতলী চরকগাছিয়া দাখিল মাদরাসা নাইট গার্ড আফজাল মিয়া বলেন, শীতের কারণে আমি একটি রুমে থাকায় কে বা কারা অগ্নিসংযোগ করেছে তা আমি দেখিনি। তবে আগুনে পোড়া ধোয়ার গন্ধ পেয়ে রুম থেকে বের হয়ে আগুন জ্বলতে দেখি। পরে পানি দিয়ে সঙ্গে সঙ্গে আগুন নিভিয়ে ফেলি।

ওই এলাকার চৌকিদার মোবারক মিয়া বলেন, কাছাকাছি থাকায় আগুনের খবর পেয়ে আমিসহ আরও কয়েকজন ঘটনাস্থলে যাই। অগ্নিসংযোগের সঙ্গে সঙ্গেই আগুন নিভিয়ে ফেলায় আংশিক ক্ষতিগ্রস্ত হলেও তেমন বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।

এ বিষয়ে আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, আমতলীতে ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করা হয়েছে এমন খবর আমরা এখনো পাইনি। ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের কোনো ঘটনা ঘটলে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

বরগুনার আলো